বিনোদন

মৌসুমি ‘কয়লা’ শিরোনামে নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/1231.jpgতিস্তা নিউজ বিনোদন ডেস্ক : চলতি বছরটা বড়পর্দাতে বেশ আঁটসাঁট বেঁধেই হয়তো নেমেছিলেন অভিনেত্রী মৌসুমি হামিদ। মুক্তির তালিকায় রয়েছে একাধিক চলচ্চিত্রে। কিন্তু‘ সফলতার জায়গাটায় সেভাবে পৌঁছাতে পারেননি মৌসুমি। কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করলেও মূল নায়িকার চরিত্রে এখনও দেখা যায়নি তাকে। অন্যদিকে এখনও ছোটপর্দায় নিয়মিতই কাজ করছেন মৌসুমি। তবে ক্যারিয়ারের শক্ত খুঁটিটা আসলে কোন জায়গায় গাঁথতে চান তিনি।
এ প্রসঙ্গে বলেন, ‘আমি অভিনেত্রী, দুই জায়গাতেই কাজ করতে আমি স্বাছন্দ বোধ করি। অভিনয়ের ক্ষেত্রে ছোট বড়কে ঠিক ভাগ করতে আমি রাজি নই। তবে সিনেমার প্রতি একটা আলাদা দুর্বলতা আমার সবসময়ের জন্যই ছিল। তাই সিনেমাতে কাজ করছি।’
মৌসুমি সম্প্রতি ‘কয়লা’ শিরোনামে নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। নতুন বছরের শুরতে চলচ্চিত্রটির শুটিং শুরু  হবে। এছাড়া ‘পলাশপুরের নোলক’ নামে একটি ধারাবাহিকের কাজ চলছে তার। এছাড়াও কয়েকটি একক নাটকের ব্যস্ততা চলছে এখন। বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করলেও একক নায়িকার চরিত্রে এখনও তাকে দেখা যায়নি পর্দায়।
এ বিষয়ে মৌসুমি বলেন, ‘আমার চলচ্চিত্রে অভিষেকটা বেশিদিন না। পরিচালক যদি মনে করেন আমি একক নায়িকা হিসেবে প্রস্তুত তবে অবশ্যই দর্শক আমাকে দেখবে। চলচ্চিত্রে এখন আমি শিক্ষানবিস। আমি নিজেকে চরিত্রের উপযোগী করে তোলার চেষ্টা করছি।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close