Featured

ময়মনসিংহের গৌরীপুরে শিয়ালের ফাঁদে মেছো বাঘ!

6971তিস্তা নিউজ ডেস্ক: ময়মনসিংহের গৌরীপুরে শিয়াল ধরার ফাঁদে এক মেছো বাঘ আটকা পড়েছে।

রোববার দিবাগত রাতে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ষোলপাই গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে গৌরীপুর থানার পুলিশ মেছোবাঘটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, পূর্বধলা উপজেলার বিলকাউষি গ্রামের বাসিন্দা আবু সিদ্দিক ষোলপাই গ্রামের ধীরেন্দ্র চন্দ্র সরকারের বাড়িতে বাণিজ্যিকভাবে হাঁস পালনের জন্য খামার স্থাপন করেন। এলাকায় শিয়ালের উপদ্রব বেশি থাকায় খামারের হাঁসগুলোকে রক্ষার জন্য আবু সাঈদ খামারে শিয়াল ধরার ফাঁদ পেতে রাখতেন। রোববার দিবাগত রাতে একটি মেছোবাঘ খাবারের খোঁজ করতে হাঁসের খামারে এলে ফাঁদের মধ্যে আটকা পড়ে।
খবর পেয়ে সোমবার দুপুরে গৌরীপুর থানা পুলিশ মেছোবাঘটিকে উদ্ধার করে গৌরীপুর থানায় নিয়ে আসে। দিনভর শতশত উৎসুক জনতা মেছোবাঘটিকে দেখার জন্য থানায় ভিড় জমায়। খামারের মালিক আবু সাঈদ বলেন, শিয়ালের আক্রমণ ঠোকাতেই তিনি শিয়াল ধরার ফাঁদ পেতে রাখেন। কিন্তু রাতে ফাঁদে একটা কিছু আটকা পড়ার শব্দ পেয়ে গিয়ে দেখি একটি মেছোবাঘ আটকা পড়েছে।
গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আখতার মোর্শেদ বলেন, মেছোবাঘটি উদ্ধারের পর ভালুকার ইকোপার্কে অবমুক্তির জন্য পাঠানো হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close