Featured

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/698.jpgতিস্তা নিউজ ডেস্ক: ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সমকালের ব্যুরো প্রধান মীর গোলাম মোস্তফার ছেলে মীর মুহতাসিম মাহিন (১৭) সড়ক দুর্ঘটনায় নিহত হয়।
বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের শম্ভুগঞ্জের মইলাকান্দায় এ দুঘটনা ঘটে। মাহিন তার বন্ধুদের সাথে বেড়ানোর পর মোটরসাইকেলযোগে বাসায় ফেরার পথে ট্রাকের সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই মারা য্য়া। সে আলমগীর মনসুর (মিন্টু) মেমোরিয়াল কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিল। তার মৃত্যুতে সাংবাদিক শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। শুক্রবার বাদ জুম্মা জিলাস্কুল মাঠে নামাজে জানাজা শেষে তার নানির বাড়ি ফুলবাড়িয়া উপজেলার কালিবাজাইল গ্রামে দ্বিতীয় জানাজা শেষে মসজিদের পাশে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার নামাজে জানাজায় জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী, মেয়র ইকরামুল হক টিটু, বিএনপির জেলা সেক্রেটারি আবু ওয়াহাব আকন্দসহ শহরের সর্বস্তরের হাজারো মানুষ শরীক হন। তার মৃত্যুতে ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউল করিম খোকন, ময়মনসিংহ রির্পোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংবাদিক বহুমুখী সমবায় সমিতির সভাপতি মোশারফ হোসেন, ময়মনসিংহ সিটি প্রেসক্লাবের সভাপতি এম আইয়ুব আলী, ময়মনসিংহ টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সভাপতি অমিত রায়, কারিগরি শিক্ষা কল্যাণ সমিতি সভাপতি নাজমুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংঘটন গভীর শোক প্রকাশ করেছেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close