Featured

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৭, আহত ১৫

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/0147.jpgতিস্তা নিউজ ডেস্ক : ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১৫ জন। আজ শনিবার ভোর পৌনে ৬টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার মেহেরাবাড়ি নামকস্থানে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন ভালুকা পৌরসভার ভান্ডাব গ্রামের ফুরকান আলীর ছেলে ফজলুল হক (৪৫), ত্রিশালের আব্দুল মোতালেব (৪২) ও নিলফামারী জেলার ডিমলা উপজেলার নওশেদ (৩৫)।

ভালুকা থানার এসআই সাইদুর রহমান জানায়, নেত্রকোনা থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্টো ব-১১-৩৬৬৬) ভালুকার মেহেরাবাড়ি পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি বালু বোঝাই ট্রাকের সাথে ধাক্কা লাগে। পরে বাস ও ট্রাক রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলে ভালুকা পৌরসভার ভান্ডাব গ্রামের ফুরকান আলীর ছেলে ফজলুল হক (৪৫) ও অজ্ঞাত মহিলা (৩০) বাসযাত্রী নিহত এবং আরো ১৫ জন আহত হন।

ভালুকা মডেল থানার ওসি মামুনুর রশিদ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার পথে ত্রিশালের আব্দুল মোতালেব (৪২) ও নিলফামারী জেলার ডিমলা উপজেলার নওশেদ (৩৫)সহ আরো চারজন মারা যান। অপর দু’জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টার দিকে আরো একজন মারা যান।
তথ্যসূত্র: দৈনিক নয়া দিগন্ত

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close