Featured

‘‘যাদুর নাম’’ দেশপ্রেম পররাষ্ট্রমন্ত্রী

‘‘যাদুর নাম’’ দেশপ্রেম পররাষ্ট্রমন্ত্রীমানিক হোসেন, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহামুদ আলী এমপি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাছে যাদু আছে। যার নাম দেশপ্রেম, দেশকে ভালবেসে দেশের উন্নয়নকাজে সর্বদা কাজ করে যাচ্ছে তিনি। দেশকে ভালবেসে পিতার অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য কাজ করছে এবং ২০২১ সালের মধ্যে সমস্ত গ্রামকে বিদ্যুতায়ন, রাস্তা ঘাট পাকা করা হবে। বিএনপি সেনা ছাউনীতে জন্ম, অথচ বেগম জিয়ার আমলে কিছুই দিতে পারেনি, তারা গাছ শুধু কাটে। তিনি শুধু নিজের জন্মদিন পালন করে তাও আবার বঙ্গবন্ধুর মৃত্যু বার্ষিকীতে। বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর উন্নয়নের জোয়ার বইছে বলে উল্লেখ করেন ।

বৃহস্পতিবার, সকাল সাড়ে ১১টায় উপজেলার ফতেজংপুর মহাবিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন আয়োজনে ও ফতেজংপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহযোগীতায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের রসুলপুর, নাপিত পাড়া, নান্দেড়াই, বাসুদেবপুর, রাজাপুর, সাতনালা সহ বিভিন্ন গ্রামের ৪শত পরিবারের মধ্যে  বিদ্যুতের নতুন লাইন সংযোগ শুভ উদ্বোধন ও চিরিরবন্দর এলজিইডি আয়োজনে বিভিন্ন পাকা রাস্তার উদ্বোধন করেন।

সকাল ১১টায় আলোকডিহি জে.বি স্কুল মোড় হতে পীরের হাট পর্যন্ত ৫৩ লক্ষ ৫৭ হাজার টাকা ব্যয়ে রাস্তার উদ্বোধন করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আয়ুবুর রহমান শাহ্ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মীনি মিসেস শাহীন আলী। বক্তব্য রাখেন দিনাজপুর পল­ীবিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী শামীম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফিরোজ মাহামুদ, উপজেলা নির্বাহী প্রকৌশলী ফিরোজ আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দিন গোলাপ প্রমুখ।

পরে পররাষ্ট্রমন্ত্রী বিকাল ৩টায় ইউসুবপুর ইউনিয়নে ২৬ লক্ষ ৩৮ হাজার টাকা দগড়বাড়ী হতে ডাঙ্গার হাট রাস্তা পাকা করণ, ৮৭ লক্ষ ৩৬  হাজার টাকা ব্যয়ে বিন্যাকুড়ি হতে বোর্ড স্কুলের রাস্তা পাকা করণ, ২৯ লক্ষ ৪৪ হাজার টাকা ব্যয়ে দক্ষিণ নগর হতে গুচ্ছগ্রাম রাস্তা পাকা করণের বিকাল ৫ টায় পুনট্রি ইউনিয়নে ২৭ লক্ষ ১৫ হাজার টাকা ব্যয়ে ইউনিয়ন পরিষদের রাস্তা পাকা করণে ভিত্তি প্রস্তর স্থাপন ও দোয়া করেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker