Featured

যৌন হয়রানী: জলঢাকায় কোচিং সেন্টারের শিক্ষকের ৬ মাসের সাজা

নীলফামারী অফিস: চতুর্থ শ্রেনীর এক ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে নীলফামারীর জলঢাকা উপজেলার এক কোচিং সেন্টারের  শিক্ষককে ভ্রাম্যমান আদালত ৬ মাসের বিনাসশ্রম কারাদন্ড প্রদান করেছে।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/698.jpg                                                          আজ রোববার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমান আদালতের বিচারক হাসান হাবিব এই সাজা দেন। সাজাপ্রাপ্ত ব্যাক্তি জলঢাকার ডাঙ্গাপাড়া গ্রামের মৃত আফছার আলীর ছেলে এবং নুর লার্নিং কোচিং সেন্টারের মালিক ও শিক্ষক নুর আলম ওরফে লাল মিয়া (৩৫)।
অভিযোগে জানান যায় কোচিং সেন্টারের অন্যান্য শিক্ষার্থীদের ছুটি দিয়ে নুর আলম ওরফে লাল মিয়া উপজেলার কাজীরহাট পাস্থাপাড়া গ্রামের মোবারক আলীর চতুর্থ শ্রেনী পড়ুয়া মেয়েকে  কাশ রুমে  যৌন হয়রানী করে। মেয়েটি সেখান থেকে  বাড়ি ফিরে এসে ঘটনার কথা ফাঁস করলে এলাকাবাসী ছুটি গিয়ে নুর আলমকে আটক করে গণধোলাই দেয়। এরপর পুলিশ গিয়ে তাকে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত উক্ত সাজা প্রদান করে। জলঢাকা থানার ওসি দিলওয়ার হাসান ইমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close