Featured

রংপুরে ছিনতাইকারী ধরতে পুলিশের বিশেষ অভিযান

রংপুরে ছিনতাইকারী ধরতে পুলিশের বিশেষ অভিযানসাইদুজ্জামান বাবু, রংপুর থেকে: রংপুর নগরে ছিনতাই বেড়ে গেছে। ছিনতাইকারীদের ধরতে বিশেষ অভিযান শুরু করেছে পুলিশ। তাদের ১০টি টহল দল গত শুক্রবার থেকে সার্বক্ষণিক অভিযান চালাচ্ছে। ইতিমধ্যে দেশীয় অস্ত্রসহ ২০ ছিনতাইকারী আটক হয়েছে।
এরমধ্যে রোববার রাতেই নগরের দখিগঞ্জ শ্মশান, বদরগঞ্জ সড়ক ও কেল্লাবন্দ এলাকা থেকে সাত জনকে আটক করে পুলিশ।
নগরবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বিভিন্ন স্থানে এক মাসের ব্যবধানে ছিনতাই বেড়ে গেছে। এলাকা গুলো হলো পূর্ব কামাল কাছানার দখিগঞ্জ শ্মশান এলাকা, রংপুর কলেজ সড়ক, হনুমান তলা, জলকর থেকে নীলকণ্ঠ সড়ক, পার্কমোড়, মেডিকেল মোড়, ইসলাম বাগ থেকে বন বিভাগ কার্যালয়, লালকুঠি মোড় থেকে পিটি আই সড়ক, কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে নিসবেতগঞ্জ সড়ক, জিলা স্কুলের মোড়, শাপলা চত্বর থেকে রেলওয়ে স্টেশন সড়ক, কৃষিফার্ম, মডার্নমোড় থেকে মাহিগঞ্জ সাত মাথা, সাত মাথা থেকে কামাল কাছনা সড়ক, মেডিকেল পূর্বগেট থেকে বুড়ির হাট সড়ক, কেল­াবন্দ থেকে হাজির হাট সড়ক, বাস টার্মিনাল থেকে মডার্ন মোড় ও মুন্সিপাড়া মোড় থেকে কেরানীপাড়া চার মাথা মোড়। এসব পাড়া ও মহল্লার সড়কে প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটছে।
শুধু রাতে নয়, কোনো কোনো এলাকায় দিনেও ছিনতাই হয়। গত ১৫ দিনের ব্যবধানে নয়টি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে কোতোয়ালি থানার পুলিশ নিশ্চিত করেছে।
কামাল কাছনা এলাকার ব্যবসায়ী আবদুল আউয়াল বলেন, ছিনতাইকারীদের ভয়ে তিনি গত এক মাসে এক দিনও প্রাতর্ভ্রমণে বের হননি। কেরানী পাড়ার এক নারী বাসিন্দা বলেন, রাস্তা একটু নিরিবিলি হলেই ভয় লাগে।
কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল ইসলাম বলেন, বিভিন্ন এলাকায় ছিনতাই বেড়ে যাওয়ার অভিযোগের পরিপ্রেক্ষিতে বিভিন্ন সড়কে ১০টি টহল দল দিনে ও রাতে অভিযান চালাচ্ছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker