Featured

রংপুরে সাংবাদিক উৎসের খুনিদের গ্রেফতারের আল্টিমেটাম

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/9987.jpgরংপুর অফিস : সাংবাদিক মশিউর রহমান উৎসের খুনিদের ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করা না হলে আগামী সোমবার ডিসি এসপি অফিস ঘেরাও করবে রংপুরের সাংবাদিকরা।

নৃশংস এই হত্যাকান্ডের প্রতিবাদে আজ শনিবার রংপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধনে এই ঘোষণা দেন সাংবাদিক নেতারা।

দুইঘন্টাব্যাপী মানববন্ধনে উৎসের মা নুরজাহার বেগম, স্ত্রী তাহমিনা রহমান, ১৫ মাসের বাচ্চা উরমিসহ প্রেসক্লাব, রিপোরটারস ক্লাব, সিটি প্রেসক্লাব, ফটো জারনালিষ্ট এসোসিয়েশন, টেলিভিশন সাংবাদিক ফোরাম, ভিডিও জারনালিষ্ট ফোরামের সদস্যরা ছাড়াও রংপুরে করমরত প্রায় দেড় শতাধিক সাংবাদিক অংশ নেন। ঘটনার তিনদিন পরেও পুলিশ হত্যাকারীদের গ্রেফতার করতে পারে নি। আগামী ৪৮ ঘন্টার মধ্যে খুনিদের গ্রেফতার করা না হলে সোমবার ডিসি ওএসপি অফিস ঘেরাও করবে সাংবাদিকরা। মানববন্ধনে উৎসের বিধবা স্ত্রী ও তার সন্তানের ভরনপোষনের ব্যবস্থা নেয়ার জন্য সরকারের কাছে দাবি জানানো হয়।

প্রেসক্লাব সভাপতি বীরমুক্তিযোদ্ধা সদরুল আলম দুলুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সাবেক উঃসের মা নুরজাহান বেগম নুরী, স্ত্রী তাহমিনা রহমান, সভাপতি একেএম ফজলুল হক, রিপোর্টার্স ক্লাব সভাপতি মাসুদ উর রহমান মিলু, সিটি প্রেসক্লাব সভাপতি শরিফুজ্জামান বুলু, প্রেসক্লাব সেক্রেটারী আলী আশরাফ, সাবেক সেক্রেটারী মাহবুব রহমান হাবু, রিপোর্টার্স ক্লাব সেক্রেটারী মোজাফফর হোসেন, টেলিভিশন সাংবাদিক এসোসিযেশন সভাপতি রফিক সরকার, রংপুর সাংবাদিক ইউনিয়ন সেক্রেটারী সরকার মাজহারুল মান্নান, রিপোর্টার্স ক্লাব যুগ্ম সম্পাদক শাহ বায়েজীদ আহম্মেদ, মাহিগঞ্জ প্রেসক্লাব সভাপতি বাবলু নাগ, ফটো জার্ণালিষ্ট এসোসিয়েশন সভাপতি জাহিদ হোসেন লুসিত, সাংবাদিক একেএম ময়নুল হক, আফজাল হোসেন, সাইফুল ইসলাম প্রমুখ।

বুধবার রাতে সন্ত্রাসীরা সাংবাদিক উৎসকে অফিস থেকে ডেকে নিয়ে গিয়ে গাছের সাথে রশি দিয়ে হাত পা বেঁধে মাথায় কুপিয়ে হত্য করে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close