সারাদেশ

রংপুরে হরতালের প্রভাব নেই

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/hartal_1.jpgরংপুর অফিস: জামায়াতের আমীর মতিউর রহমান নিজামীর ফাঁসি বহাল রাখার প্রতিবাদে ডাকা সকাল-সন্ধ্যা হরতালে সারাদেশের মতো উত্তরের বিভাগ রংপুরে কোনো প্রভাব পড়েনি। যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সতর্কাবস্থানে রয়েছে। তবে নাশকতার অভিযোগে জামায়াতের ৫, শিবিরের ১ এবং বিএনপির ২জনসহ ৫১জন আটক করেছে পুলিশ। পুলিশ বলেছে, আটককৃতরা বিভিন্ন মামলার আসামী।

সকালে জেলা ও উপজেলা শহরগুলো থেকে দূরপাল্লার কয়েকটি বাস ছেড়ে গেছে। এছাড়া আন্তঃজেলা রুটে বাস চলাচল সাভাবিক রয়েছে। এছাড়া চলছে ছোট খাটো শ্যালোইঞ্জিন চালিত নসিমন, করিমন, আলগামন, সিএনজি ও অটোবাইকগুলো।

নগরী ছাড়াও উপজেলা শহর এবং গুরুত্বপূর্ণ বিভিন্ন মোড়ে মোড়ে বসানো হয়েছে পুলিশের নিরাপত্তা চৌকি। এছাড়া রয়েছে ডিবি পুলিশ ও রাবের টহল।

রংপুর কোতয়ালী থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, হরতালে যাতে কেউ কোনো ধরনের নাশকতা করতে না পারে এজন্য পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীকে শতর্ক রাখা হয়েছে। জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েনের পাশাপাশি বাড়ানো হয়েছে র্যাব ও পুলিশের টহল।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর যায়নি। হরতালকারী বা হরতাল বিরোধী কাউকে দেখা যায়নি।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close