Featured

রংপুর বিভাগে আঃলীগের মেয়র পদে দলীয় মনোনয়ন পেলের যারা

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/01-12-2015.jpgতাহমিন হক ববি,উপদেষ্টা সম্পাদক: আগামী ৩০ ডিসেম্বর প্রথম  দফার পৌর নির্বাচনে রংপুর বিভাগের ১৭টি পৌরসভার  মেয়র পদে  দলীয় প্রার্থী চুড়ান্ত করেছে আওয়ামী লীগ। ঢাকার ধানমন্ডি কার্য্যালয় হতে দলীয় মেয়র প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে আজ মঙ্গলবার (১ ডিসেম্বর)রাত আটটার দিকে।

তালিকা অনুযায়ী দেখা যায় রংপুর বিভাগের ১৭ পৌরভার মধ্যে আঃলীগের মেয়র পদের নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থীরা হলেন পঞ্চগড় পৌরসভায় জাকিয়া আনোয়ার, ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ পৌরসভায় করিরুল আলম,রানী শংকৈলে আলমগীর সরকার, ঠাকুরগাঁও সদরে অধ্যক্ষ তাহমিনা আখতার মোল্লা, দিনাজপুর জেলায় ফুলবাড়িতে শাহজাহান আলী সরকার, দিনাজপুর সদরে তৈয়ব উদ্দিন চৌধুরী, বীরগঞ্জে মোশারফ হোসেন বাবুল,বিরামপুরে অধ্যাপক আক্কাস আলী, হাকিমপুরে জামিল হোসেন,নীলফামারী জেলার সৈয়দপুরে সাখোয়াৎ হোসেন খোকন, জলঢাকায় আব্দুল ওয়াহেদ বাহাদুর, লালমনিরহাট সদরে রিয়াজুল ইসলাম রিন্টু,পাটগ্রামে শমসের আলী, রংপুর জেলার বদরগঞ্জে উত্তর কুমার সাহা, কুড়িগ্রাম জেলা সদরে আব্দুল জলিল, নাগেশ্বরীতে মোহাম্মদ হোসেন ফাকু, ও উলিপুরে আব্দুল হামিদ সরকার।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/wwwwwwppppp.jpg

এদিকে বিভিন্ন স্থান থেকে খবর পাওয়া গেছে দলীয় মেয়র পদে ওই ১৭ জন মনোনয়ন পাওয়ায় তাদের সমর্থকরা রাতেই এলাকায় আনন্দ মিছিল করেছে। তারা দলীয় মনোনয়ন এবং নৌকা প্রতীক দেওয়ার জন্য দলীয় নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

এদিকে এ সংবাদে আবেগ আপ্লুত হয়ে নীলফামারীর জলঢাকার  আব্দুল ওয়াহেদ বাহাদুর জানান,  দলের ত্যাগী নেতা হিসাবে আমাকে প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা  নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। এ শুভণে মহান সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া আদায় করছি। আমি কৃতজ্ঞ চিত্তে স্মরণ করছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবকে। তার কাংখিত স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে নৌকার বিজয় হবেই।অপর দিকে একই কথা বলেন সৈয়দপুরের সাখোওয়াত হোসেন খোকন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close