খেলাধুলা

রংপুর বিভাগে নীলসাগর গ্রুপ আয়োজন করবে টি-টুয়েন্টি ক্রিকেট

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/99595.jpgতাহমিন হক ববি: এবার রংপুর বিভাগের আট জেলা  রংপুর, লালমনিরহাট, নীলফামারী, গাইবান্ধা, পঞ্চগড়, ঠাকুরগাঁ, কুড়িগ্রাম ও দিনাজপুর কে নিয়ে টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনা গ্রহন করেছে নীলফামারীর নীলসাগর গ্রুপের ইঞ্জিনিয়ার আহসান হাবিব লেলিন।
দেশের ক্রিকেটকে এগিয়ে নিতে সবসময় কাজ করছে নীলসাগর গ্রুপ। তারই ধারাবাহিকতায় এবার রংপুর বিভাগের ৮টি জেলা নিয়ে টি-টুয়েন্টি টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনা করা হয়েছে।মূলত রংপুর থেকে জাতীয় পর্যায়ে ক্রিকেটার তুলে আনতেই এমন উদ্যোগ নেওয়া হবে। আর এ জন্য নীলফামারী নীলসাগর গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আহসান হাবিব লেলিন জানালেন  ২০১৬ সালে এই পরিকল্পনা বাস্তবায়ন করা হবে।
রংপুর অঞ্চল থেকে বর্তমানে জাতীয় দলের একমাত্র খেলোয়াড় নাসির হোসেন। তাই বিপিএলে বরিশাল বুলস এর অন্যতম এই কর্ণধার ও নীলসাগর গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আহসান হাবিব লেলিন বলেন, জাতীয় দলে রংপুর বিভাগের প্রতিনিধিত্ব কম। নিজে ক্রিকেট খেলতাম। শেষ মুহূর্তে বরিশাল বুলসের সঙ্গে যুক্ত হয়েছি ক্রিকেটে অবদান রাখব বলে। রংপুর রাইডার্সের প্রতি আমার আবেগ ও ভালোবাসা রয়েছে। তাই এমন পরিকল্পনা।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close