সারাদেশ

রংপুর মহানগর বিএনপির সভাপতি মোজাফফর হোসেন কোথায়?

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/2015-04.jpgতিস্তা নিউজ অনলাইন ডেস্ক : রংপুর মহানগর বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনকে নগরীর শালবন মিস্ত্রিপাড়ার বাসা থেকে শুক্রবার ভোররাতে অজ্ঞাত পরিচয়ের লোক তুলে নিয়ে গেছে।

তবে আইনশৃংখলাবাহিনীর কোনো সংস্থাই বিষয়টি  না জানলেও তার পরিবার বলছে ভিন্ন কথা।

বিএনপি নেতা মোজাফফরের ছোট মেয়ে মাহিন তাবাসসুম ও ভাতিজি আফরোজা মহিউদ্দিন সাংবাদিকদের জানান, শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে বিপুল পরিমাণ সাদা পোশাকের আইনশৃংখলাবাহিনী তাদের শালবন মিস্ত্রিপাড়ার বাড়ি ঘেরাও করে। এক পর্যায়ে পুরোনো বাড়ি থেকে প্রথমে ভাতিজা রুবাইয়াতকে আটক করে। তাকে নিয়ে ভোর সাড়ে ৪টার দিকে ১০/১২ জন সদস্য পাশে বাড়ির দোতালায় গিয়ে তার বেডরুম থেকে মোজাফফর হোসেনবে তুলে নিয়ে যায়। তুলে নিয়ে যাওয়ার সময় তারা জানায়, আমরা প্রশাসনের লোক। জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাচ্ছি। তবে কোন প্রশাসনের কোন সংস্থার লোক সেটি তারা জানায়নি বলে জানান তারা।

সুফিয়া খাতুন জানান, আমার স্বামীর কোন দোষ নেই। তিনি একজন সর্বজনবিদিত ও প্রশংসিত বিএনপি নেতা। তিনি অবিলম্বে তাকে স্বসম্মানে বাড়িতে ফিরিয়ে দেয়া অথবা আদালতের মাধ্যমে আইনের কাছে সোপর্দ করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি জানান।

তবে বিএনপি নেতা মোজাফফর হোসেনকে আটকের বিষয়ে র‌্যাব পুলিশের সাথে যোগাযোগ করা হলে তারা এ বিষয়ে কিছুই জানেন না বলে জানান।

এঘটনায় অনেকের প্রশ্ন রংপুর মহানগর বিএনপির সভাপতি মোজাফফর হোসেন কোথায়?

এদিকে, বিএনপি নেতা মোজাফফর হোসেনের বিরুদ্ধে কোতয়ালী থানায় বোমা বানানোর সময় বিষ্ফোরণের ঘটনাসহ বিভিন্ন নাশকতার ইন্ধনদাতা হিসেবে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close