জাতীয়

রাজধানিতে জেএমবির ৭ সদস্য গ্রেফতার

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/Untitled-14.jpgঢাকা অফিস: রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে জেএমবির ৭ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি। শুক্রবার মধ্যে রাতে তাদের গ্রেফতার করা হয়। এদের তিনজন বাংলাদেশী ও চারজন পাকিস্তানী।

আটককৃত বাংলাদেশীরা হলেন বাবুল খান, ফরমান, ও শহীদ। পাকিস্তানীদের মধ্যে রয়েছেন ইদ্রিস আলী, শাকিল, খলিলুর রহমান, ও ইকবাল।
এ বিষয়ে দুপুরে এক সংবাদ সম্মেলনে ডিএমপির যুগ্ন কমিশনার মনিরুল ইসলাম, জানান, আটককৃতদের কাছ থেকে বাংলাদেশী ও পাকিস্তানী পাসপোটর্, বই, মোবাইল সেট এবং ২৬ হাজার ৮শত ৪১ রুপি জব্দ করা হয়েছে।
তিনি জানান, আটক ব্যক্তিরা বাংলাদেশে জঙ্গি কার্যক্রম ও নাশকতায় জড়িত। এছাড়া এরা জাল টাকার ব্যবসা করে তা থেকে নাশকতার অর্থ সংগ্রহ করতো। এ বিষয়ে আরো বিস্তারিত জানতে তাদেরকে রিমান্ডে নেয়া হবে বলেও জানান তিনি।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close