বৃহত্তর দিনাজপুর

রাণীশংকৈলে ৪৯ বোতল ফেন্সিলডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

জুয়েল ইসলাম শান্ত, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে পুলিশের অভিযানে ৪৯ পিচ ফেন্সিডিলসহ মো: আনোয়ার হোসেন (৩৫) নামে এক কূখ্যাত মাদক ব্যবসায়ী আটক হয়েছে।
পশ্চিম বনগাঁও (হাবুপাড়া) থানা হরিপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে রাশীশংকৈল থানার পুলিশ।
আটক মাদক ব্যবসায়ী উক্ত এলাকার তমিজ উদ্দিন এর ছেলে।
পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদে অবহিত হয়ে রাণীশংকৈল থানার পুলিশের একটি চৌকষ টিম ধর্মঘর ইউনিয়ন এলাকায় অভিযান পরিচালনা কালে মাদক বিরোধী এক অভিযান পরিচালনা করে। এসময় ৪৯ পিচ ফেন্সিডিলসহ আনোয়ার হোসেন নামে এক কূখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করে।
এ ঘটনায় রাণীশংকৈল থানার পুলিশ বাদী হয়ে আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছে। এই সংক্রান্তে রাণীশংকৈল থানার মামলা নং-১৩, তারিখ-১৮/০৯/২০২০খ্রিঃ, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮, ৩৬ (১) এর ১৪ (খ)/৪১ রুজু করা হইয়াছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close