Featured

লন্ডনে একটি কলা খেতে খরচ ১০০ পাউন্ড!

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/221445.jpgতিস্তা নিউজ ওয়েব ডেস্ক: একটি কলা খাওয়ার জন্য আপনি কত টাকা পর্যন্ত খরচ করতে রাজি আছেন? নিশ্চিতভাবে অঙ্কটি দুইয়ের ঘর পেরোবে না। কিন্তু যদি এই একটি কলা খাওয়ার জন্যই আপনাকে গুনতে হয় ১০০ পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১২ হাজার ২৬৩ টাকা)! লন্ডনের এলসা হ্যারিসকে ঠিক এই টাকাটিই খরচ করতে হয়েছে একটি কলার পেছনে।

বিষয়টি হলো, ৪৫ বছর বয়সী এলসা বাসা থেকে কর্মস্থলে যাচ্ছিলেন। পথে ট্র্যাফিকে কিছুক্ষণের জন্য থামতে হয়েছিল তাকে। এই ফাঁকেই একটা কলা ছিলে খেতে গিয়েছিলেন। ব্যাস! পুলিশ এসে ধরে বসলো। গাড়ি চালানোর সময় স্টিয়ারিং-এ হাত না থাকার জন্য জরিমানা করলো পাক্কা ১০০ পাউন্ড!
এলসা অবশ্য বলেছিলেন, কলাটা তিনি বাসা থেকেই ছুলে এনেছিলেন। কিন্তু খাওয়ার সময় দেখা গেল একটা পাশে একটু খোসা তখনও লেগে আছে।

সেটা তুলতে গিয়েই বিধি বাম। পুলিশ এসব কিছুই কানে তোলেনি। আর এলসাকেও ১০০ পাউন্ড জরিমানা দিয়েই ছাড়া পেতে হয়েছে। এরপর এলসার সহজ স্বীকারোক্তি- ‘এটাই আমার জীবনে খাওয়া সবচেয়ে দামি কলা ছিল!

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close