ওপারবাংলা

শিলিগুড়িতে আগ্নেয়াস্ত্র দেখিয়ে টাকার ব্যাগ ছিনতাই

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/6589.jpgতিস্তা নিউজ অনলাইন ডেস্ক :  :ভর সন্ধ্যায় পিস্তল দেখিয়ে ব্যাগ ছিনতাইয়ের অভিযোগ উঠল তিন দুষ্কৃতীর বিরুদ্ধে।

মঙ্গলবার শিলিগুড়ির হিলকার্ট রোড লাগোয়া সিকিমগামী বাস টার্মিনাসের সামনে ঘটনাটি ঘটেছে। শিলিগুড়ির প্রধাননগর থানায় অভিযোগ দায়ের করেছেন বিদ্যার্থী সিংহ নামে ওই ব্যক্তি। শিলিগুড়ি পুলিশের ডিসি পশ্চিম শ্যাম সিংহ অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় ব্যবসায়ী সুমিত অগ্রবালের কর্মী বিদ্যার্থীবাবু দার্জিলিং থেকে ব্যবসার টাকা তুলে নিয়ে ফিরছিলেন। সিকিম বাস টার্মিনাসের সামনে গাড়ি থেকে নেমে হেঁটে মহানন্দা সেতুর দিকে যাচ্ছিলেন। তাঁর কাঁধের ব্যাগে টাকা ছিল। পিছন থেকে মোটরবাইকে চেপে তিন দুষ্কৃতী তাঁর কাধ থেকে ব্যাগটি ছিনিয়ে নেয়। বিদ্যার্থীবাবু জানিয়েছেন, বাইক আরোহীরা পুরোদস্তুর শীত পোশাকে মুখ ঢেকে এসেছিল। চোখ মুখ মাফলার, হেলমেটে ঢাকা ছিল। ছিনতাইয়ের পর তিনি ফোনে সুমিতবাবুকে জানালে তাঁরা গিয়ে পুলিশকে জানান। সুমিতবাবু জানান, ‘‘বেশ কয়েক হাজার টাকা ছিল। ছট পুজো বলে ভাল টাকা আদয়া হয়নি। না হলে লক্ষাধিক টাকা থাকে। পুলিশকে বলেছি দ্রুত ব্যবস্থা নিতে।’’ ঘটনাস্থলে ছিলেন তৃণমূলের নেতা বাপি পাল। তিনিও পুলিশকে দ্রুত তদন্ত করে দোষীদের খুঁজে বার করার অনুরোধ জানান।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close