Featured

সাংঘর্ষিক মনে হলে কোনও সমাবেশ নয়

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/879.jpg
ফাইল ফটো

তিস্তা নিউজ ডেস্ক : আগামী ৫ই জানুয়ারি একই স্থানে বিএনপি এবং আওয়ামী লীগ পাল্টাপাল্টি জনসভার কর্মসূচি ঘোষণা করার প্রেক্ষিতে আজ ঢাকা মহানগর পুলিশের কমিশনার আসাদুজ্জামান মিয়া বলেছেন “কর্মসূচি সাংঘর্ষিক মনে হলে কাউকেই সমাবেশ করতে দেয়া হবেনা”।

ডিএমপি কমিশনার বলেছেন, “কেউ যদি শান্তিপূর্ণভাবে কোনও কর্মসূচি করে আমাদের বাধা দেয়ার কোনও কারণ নেই। কিন্তু সাংঘর্ষিক যদি হয়, যদি জননিরাপত্তার হুমকি হয়, আইনশৃঙ্খলার অবনতির হুমকি হয়-এ ধরনের কোনও কিছু আমরা করতে দিবোনা”।

গতকাল বিএনপির তরফ থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান তারা ৫ই জানুয়ারিকে এবারও ‘গণতন্ত্র হত্যা দিবস’ হিসেবে পালন করবেন। ঐদিন তারা ঢাকার সোহরাওয়ার্দি উদ্যানে জনসভার কর্মসূচি নিয়েছেন।

উল্লেখ্য ২০১৪ সালের ৫ই জানুয়ারির নির্বাচনের মধ্য দিয়ে আওয়ামী লীগের নেতৃত্বে বর্তমান মহাজোট সরকার দ্বিতীয় মেয়াদের জন্য ক্ষমতায় আসে। বিএনপি ঐ নির্বাচন বর্জন করেছিল।

এদিকে আওয়ামী লীগও ঐ দিনটিকে উদযাপনের লক্ষ্যে সোহরাওয়ার্দি উদ্যানে জনসভার কর্মসূচি ঘোষণা করেছে।

গত বছর ৫ই জানুয়ারির দিনটিকে ঘিরে ঢাকায় তীব্র রাজনৈতিক উত্তেজনা তৈরি হয়েছিল।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close