রাজশাহী বিভাগ

‘সাংবাদিকরা সমাজের দর্পণ’ ——আনোয়ার হোসেন হেলাল

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি: সাংবাদিকরা সমাজের দর্পণ। তাদের লেখনীর মাধ্যমে সমাজের ত্রুটিগুলো জনসম্মুখে উন্মোচিত হয়। তাই নির্ভীক সাংবাদিকতার মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান আসন্ন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের পার্থী ও রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন হেলাল।

রবিবার (০৪ অক্টোবর ) সন্ধ্যায় আত্রাই প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

আত্রাই-রাণীনগরের উন্নয়ন ও অগ্রগতিতে সাংবাদিকদের ইতিবাচক ভ’মিকা প্রত্যাশা করে আনোয়ার হোসেন হেলাল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন অবাধ তথ্য প্রবাহের সুবর্ণ সময় অতিবাহিত করছে। স্বাধীনতার স্বপক্ষে বস্তুনিষ্ঠ সংবাদ সবার কাছে পৌঁছে দেওয়া গণমাধ্যমের অন্যতম দায়িত্ব। সমাজের বিভিন্ন বিষয়ে আগাম তথ্য দিয়ে অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে সুন্দর সমাজ গঠনে অবদান রাখছেন সাংবাদিকরা।

আত্রাই প্রেসক্লাবের সভাপতি রুহুল আমীনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান এবাদ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, নওগাঁ জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শ্রী বিমান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, আত্রাই প্রেস ক্লাবের সহ-সভাপতি ছাবেদ আলী, তপন কুমাার সরকার, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন সেন্টু, যুগ্ম সম্পাদক ফিরোজ হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক নাহিদ, কোষাধ্যক্ষ আল আমিন মিলন, সদস্য আবুহেনা মোস্তফা কামাল প্রমূখ। #

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close