Featured

সাংবাদিক উৎস হত্যাকাণ্ডে মাদক ব্যবসায়ী রোকসানা গ্রেফতার

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/0141.jpgরংপুর অফিস: রংপুর থেকে প্রকাশিত ‘দৈনিক যুগের আলোর’ স্টাফ রিপোর্টার মশিউর রহমান উৎস খুনের ঘটনায় মাদক ব্যবসায়ী রোকসানাসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এই হত্যাকাণ্ডের প্রতিবাদে অপরাধীদের গ্রেফতার করে অবিলম্বে আইনের আওতায় আনার দাবিতে সোমবার সকালে রংপুর ডিসি ও এসপি অফিস ঘেরাও করবে স্থানীয় সাংবাদিকরা।

রংপুর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী জানান, এ পর্যন্ত সাংবাদিক মশিউর রহমান উৎস খুনের ঘটনায় বৈরাগিগঞ্জের মাদক ব্যবসায়ী রোকসানা বেগম, শেখপাড়ার জমি সিন্ডিকেট সদস্য মতিন, মণ্ডলপাড়ার মিঠুসহ ৬ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

হত্যাকাণ্ডের প্রতিবাদে এবং খুনিদের গ্রেফতারের দাবিতে আগামীকাল সোমবার সকাল ১১ টায় মৌন-মিছিল নিয়ে ডিসি ও এসপি অফিস ঘেরাও করে স্মারকলিপি দেবে রংপুরের সাংবাদিকরা।

রোববার সকালে রংপুর প্রেসক্লাবে এক জরুরি বৈঠকে প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব, সিটি প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন, টেলিভিশন সাংবাদিক ফোরাম, টিভি জার্নালিস্ট এসোসিয়েশন, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, ভিডিও সাংবাদিক ফোরাম, মফস্বল সাংবাদিক ফোরামের সমন্বয়ে সম্মিলিত সাংবাদিক সমাজ নামে একটি আন্দোলন কমিটি গঠন করা হয়। কমিটির আহবায়ক রংপুর প্রেসক্লাব সেক্রেটারি আলী আশরাফ জানান, প্রকৃত খুনিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা এবং সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে এই আন্দোলন চলবে।

সাংবাদিক উৎসের সন্তান, স্ত্রী এবং বাবা মাসহ তার পরিবারের পুনর্বাসনের জন্য সাংবাদিকরা চেষ্টা করবে। এজন্য তিনি প্রধানমন্ত্রী, তথ্যমন্ত্রী, সিটি করপোরেশনের মেয়র, ডিসি, এসপিসহ দেশের বড় বেসরকারি উদ্যোক্তাদের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য গত বুধবার রাতে নগরীর ধর্মদাস শেখপাড়া এলাকায় একটি গাছের সাথে রশি দিয়ে বেঁধে সাংবাদিক উৎসকে মাথায় কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। সেদিন রাত ৯টায় নিজ কর্মস্থল যুগের আলো থেকে বৈরিগঞ্জে খালা রোকসানার বাসায় যাওয়ার কথা বলে ১ ঘন্টার ছুটি নিয়েছিলেন উৎস।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close