Featured

সাংবাদিক উৎস হত্যার রুট পাওয়া গেছে দাবি পুলিশের

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/014.jpgরংপুর অফিস: রংপুর থেকে প্রকাশিত দৈনিক যুগের আলোর স্টাফ রিপোর্টার মশিউর রহমান উৎস খুনের ঘটনায় অজ্ঞাত দুর্বৃত্তদের নামে হত্যা মামলা করেছেন তার মা নুরজাহান বেগম নুরী। তবে এ ঘটনায় শুক্রবার বিকেল পর্যন্ত উল্লেখযোগ্য কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে হত্যাকাণ্ডের একটি সুনির্দিষ্ট রুট পাওয়া গেছে বলে দাবি করেছে পুলিশ।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী জানান, বৃহস্পতিবার রাতে সাংবাদিক উৎসের মা নুরজাহান বেগম নুরী বাদি হয়ে হত্যা মামলা করেছেন। মামলায় অজ্ঞাত দুর্বৃত্তদের আসামি করা হয়েছে।

তিনি বলেন, সাংবাদিক উৎস হত্যাকাণ্ডটিকে আমরা খুব গুরুত্বের সাথেই তদন্ত করছি। ইতোমধ্যেই আমরা একটি রুট পেয়েছি। আশাকরি খুব সময়ের মধ্যেই হত্যাকারীদের গ্রেফতার করে আইনের মুখোমুখি করা যাবে। তদন্তের স্বার্থে এবং আসামিদের দ্রুত গ্রেফতারের নিমিত্তেই এ বিষয়ে আর বেশি কিছু বলতে রাজি নন রংপুর পুলিশের এই কর্মকর্তা।

এদিকে আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সূত্র জানায়, মিঠাপুকুরের বৈরিগঞ্জে খালা রোকসানার বাসায় যখন তিনি যেতেন তখন রাজা নামের আরও এক যুবক সাথে থাকতেন। তাঁকেও খোঁজা হচ্ছে। ওই খালাকে জমি দেয়ার কথা বলে এক শেখপাড়ার মতিন নামের এক ব্যক্তির সাথে ৪ লাখ টাকার লেনদেন ছিল। এসংক্রান্ত একটি ডিডও ছিল। যেটি পুলিশ লাশের পাশে উদ্ধার করেছিল। ওই ব্যাপারে সাংবাদিক উৎস খালার পক্ষ নিয়ে কাজ করছিলেন। এবং বিবাদটি মিটিয়ে দেয়ার চেষ্টা করছিলেন। এছাড়াও বৈরাগিগঞ্জ, দমদমা, স্টেশন এলাকার মাদকের বিষয়ে বিভিন্ন সময় রিপোর্টিং করার মাদক ব্যবসায়ীরা তার ওপর ক্ষিপ্ত ছিল বলেও পুলিশের সূত্র জানায়।
এখন পর্যন্ত মিঠু নামের এক যুবককে আটকে করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলে জানা গেছে।

উল্লেখ্য, বুধবার রাতে নগরীর ধর্মদাস শেখপাড়া এলাকায় একটি গাছের সাথে রশি দিয়ে বেঁধে সাংবাদিক উৎসকে মাথায় কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। সেদিন রাত নয়টায় নিজ কর্মস্থল যুগের আলো থেকে বৈরিগঞ্জে খালা রোকসানার বাসায় যাওয়ার কথা বলে ১ ঘন্টার ছুটি নিয়েছিলেন উৎস।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close