বিনোদন

সানি লিওনের মৃত্যু মানতে পারেন না ভাই

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/3215.jpgতিস্তা নিউজ বিনোদন ডেস্ক: সানি লিওনের মৃত্যু…। হ্যাঁ ঠিকই পড়েছেন হেডলাইন। কোনও প্রিন্টিং মিসটেক নয়। তবে এই মৃত্যু চিত্রনাট্যের দাবি মেনে। অনস্ক্রিন। ‘এক পহেলি লীলা’ ছবিতে সানির চরিত্রটির শেষ পর্যন্ত মৃত্যু হয়। আর সেটাই নাকি মেনে নিতে পারেননি তাঁর ভাই সন্দীপ সিংহ। তাই ছবিটা দেখতে বসেও তা শেষ করেননি তিনি।

বিষয়টা ঠিক কী?

সম্প্রতি এক সাক্ষাত্কারে সানিকে প্রশ্ন করা হয়, তাঁর অভিনয় কি তাঁর ভাই দেখেন? তার উত্তরে নায়িকা জানিয়েছেন, ‘‘ও একেবারেই বলিউডের ছবি দেখে না। তাও আমি এক পহেলি লীলা দেখতে বলেছিলাম। কিন্তু ও আমাকে বলল, এমন কোনও ছবি আমায় দেখতে বলিস না, যেখানে শেষ পর্যন্ত তুই মারা যাবি।’’

কিন্তু এ তো ভরপুর চিত্রনাট্য। ভবিষ্যতেই সানি এমন কোনও চরিত্রে অভিনয় করতেই পারেন যেখানে শেষ পর্যন্ত তাঁর চরিত্রটির মৃত্যু হবে। তাহলে কি তাঁর ভাই  সে সব ছবিও দেখবেন না? সানির কথায়, ‘‘আসলে আমরা বাবা-মাকে একদম সামনে থেকে মারা যেতে দেখেছিলাম। সে কারণ অনস্ক্রিন হলেও আমার মৃত্যু ভাই সহ্য করতে পারবে না।’’

সন্দীপ আমেরিকায় থাকেন। সানি সেখানে গেলে দুই ভাই-বোন একসঙ্গেই সময় কাটান। এক কথায় সন্দীপ সানির বেস্ট ফ্রেন্ড। নায়িকা নিজেও চান, ভাইয়ের মধ্যে এই ইমোশন আজীবন বেঁচে থাকুক।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close