খেলাধুলা

সাফ টুর্নামেন্টে বাংলাদেশের ভরাডুবি: অধিনায়কের পদত্যাগের ঘোষণা

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/478.jpgতিস্তা নিউজ ক্রিড়া ডেস্ক: সাফ টুর্নামেন্টের দুই ম্যাচে সাত গোল খেয়ে গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়ার পর বাংলাদেশ দলের অধিনায়ক মামুনুল ইসলাম পদত্যাগ করার কথা ঘোষণা করেছেন।

রোব কেরালায় এক সংবাদ সম্মেলনে অধিনায়ক মামুনুল ইসলাম জানিয়েছেন, আগামীকাল ভুটানের বিপক্ষে শেষ ম্যাচটিতে অধিনায়ক হিসেবে খেলার পর এই পদে আর থাকতে চান না তিনি।

ভুটানও এই টুর্নামেন্ট থেকে বাদ পড়েছে।ফলে আগামীকাল ভুটানের সাথে বাংলাদেশের শেষ ম্যাচটি হতে যাচ্ছে শুধুমাত্র আনুষ্ঠানিকতার। তাই দুটো দলই বলছে, অন্তত শেষ ম্যাচে তারা সান্ত্বনার জয় পাওয়ার চেষ্টা করবেন।

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/6981.jpg
কোচ মারুফুল হক

অধিনায়ক মামুনুল ইসলাম সাংবাদিকদের বলেছেন, “এই দল নিয়ে সামনে এগুনো খুব কঠিন। দায়িত্ব নিয়ে সবসময় হারতে চাই না।” বলেছেন, এই ভরাডুবির জন্যে তিনি খুবই লজ্জিত। এর আগের দুটি ম্যাচে বাংলাদেশ দল শিরোপাধারী আফগানিস্তানের কাছে ৪-০ গোলে এবং মালদ্বীপের কাছে ৩-১ গোলে হেরেছে।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/951.jpg

মামুনুল বলেন, এতো পরাজয়ের ভার তিনি আর বইতে পারছেন না। শোচনীয় এই পরাজয়ের জন্যে বাংলাদেশ দলের কোচ মারুফুল হকও দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছেন।

বলেছেন, এই ব্যর্থতার জন্যে তিনিই দায়ী। সাংবাদিকদের কাছে তিনি ইঙ্গিত দিয়েছেন, এরকম পরাজয়ের পর তিনি নিজেও আর কোচ থাকতে আগ্রহী নন।

সাফ ফুটবলে বাংলাদেশের এটাই সবচে শোচনীয় পরাজয়। খবর: বিবিসি

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close