সারাদেশ

সিলেটের জৈন্তাপুরে জমি মারামারি আহত ৪

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/8989.jpgমোঃ রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর(সিলেট) প্রতিনিধি:
সিলেটের জৈন্তাপুরে জমি সংক্রান্ত বিরুদের জের ধরে মারামারির ঘটনা ঘটেছে। এঘটনায় প্রতিপরে হামলায় ৪জন আহত হয়েছে, গুরুত্বর ২জনকে এম.এ.জি ওসমানিতে প্রেরন করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
প্রত্যদর্শী জানাযায়- আজ ২২জানুয়ারী শুক্রবার সকাল সাড়ে ১০টায় জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের ফুলবাড়ী গ্রামে জমি নিয়ে পূর্ব বিরুধের জের ধরে হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা হল- উপজেলার গৌরীশংঙ্কর গ্রামের লুৎফুর রহমান লুতু মিয়ার ছেলে ময়নুল ইসলাম(৩০), হেলাল আহমদ(৩৫), এরশাদ আলী(১৮),আব্দুস শুকুর(২২), জাকির হোসেন(৩২) মলু মিয়ার ছেলে হানিফ আহমদ(২৮), বিলাল আহমদ(২৫), মৃত আব্দুল করিমের ছেলে শহিদ মিয়া(৫৫), মৃত নজির আলী উরফে বাছন এর ছেলে কবির আহমদ(৩৫), মামুন আহমদ(২৫), দেলোয়ার হোসেন(২৮), সুমন আহমদ(২০), তোতা মিয়ার ছেলে ইনু মিয়া(৪৫), হাছন মিয়া(৩০), ইনু মিয়ার ছেলে রুবেল আহমদ(২০), আব্দুস শহিদ এর ছেলে জয়নাল আবেদীন(২৫), ইসলাম উদ্দিন(২০), দলবদ্ধ হয়ে প্রতিপরে বাড়ী সংলগ্ন ক্ষেতের জমিতে কর্মরত পেয়ে প্রতিপরে লোকজন নুর হোসেন(৫০), আনোয়ার হোসেন(৩৫), রাজু আহমেদ(১৫) দেলোয়ার হোসেন(৩০) উপর হামলা চালায়। হামলাকারীরা শুধু তাদের উপর হামলা করে

ান্ত হয়নি তাদের বাড়ীঘর ভাংচুর করে ও এবং লুটপাট চালায়। অপরদিকে তাদের সুর চিৎকার শুনিয়া প্রতিবেশিরা এগিয়ে গিয়ে হামলাকারীদের কবল হতে আহতবস্থায় ৪জনকে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। কর্তব্যরত চিকিৎসকরা নুর ইসলাম ও আনোয়ার হোসেনের অবস্থা বেগতিক দেখে সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বাকী দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী ফিরে যায়। এব্যপারে দেলোয়ার হোসেন বাদী হয়ে উপরোক্ত ১৮জনের নাম উলে­খ্য পূর্বক এবং ৫/৭জন অজ্ঞাত রেখে হামলা ও লুটপাঠের ঘটনায় জৈন্তাপুর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close