Featured

সিলেটের জৈন্তাপুরে ২ স্কুল ছাত্রীর রহস্য জনক মৃত্যু!!

সিলেটের জৈন্তাপুরে ২স্কুল ছাত্রীর রহস্য জনক মৃত্যু!!মোঃ রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর(সিলেট) প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুরে ২স্কুল ছাত্রীর  রহস্যক জনক মৃত্যু হয়েছে। মৃত্যুর প্রকৃত রহস্য অনুসন্ধানে মাঠে নেমেছে পুলিশ।

মৃতরা হ’ল সিলেট জেলার কানাইঘাট উপজেলার ধলকিরাই গ্রামের  আব্দুর রউফ’র কন্যা রোকশানা বেগম(১৩) ও জৈন্তাপুর উপজেলার পূর্বলক্ষী প্রসাদ(পাতন) গ্রামের  আবুল হোসেনের কন্যা  ইমরানা বেগম(১৩)। এরা দু’জনই কানাইঘাট উপজেলার দূর্গাপুর হাই স্কুলের ৮ম শ্রেনীর ছাত্রী। সম্পর্কে তারা একে অপরের খালা-ভাগনি হন।

এলাকাবাসী সূত্রে জানাযায়, মৃত দু’ ছাত্রী আজ(শুক্রবার, ২৬ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১টায় জৈন্তাপুরের দরবস্ত সিএসজি ষ্ট্রেশনে আসে এবং চতুল যাওয়ার জন্য ৩শত টাকায় দরবস্ত ইউনিটের ১৯নং সিরিয়ালের সিএনজি নং সিলেট-থ-১৩-১১১৪ ভাড়া করে। প্রতি মধ্যে দরবস্ত ইউনিয়ন পরিষদের সম্মুখে যাওয়ার পর সিএনজি হতে ইমরানা বেগম পড়ে যায় এবং রুকশানা বেগমকে গুরত্বর অবস্থায় পাওয়া যায়।

এলাকাবাসী এগিয়ে এসে তাদেরকে পুনরায় সিএনজি ষ্ট্রেশনে নিয়ে আসেন। তাৎক্ষনিক বিষয়টি ইউপি চেয়ারম্যানকে অবহিত করা হয়। তিনি দ্রুত চিকিৎসার জন্য জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণের নির্দেশ দেন। এলকাবাসী তাদেরকে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করে।

এদিকে ঘটনার সংবাদ পেয়ে দূর্গাপুর স্কুলের সহকারি শিক্ষক বিকাশ কুমার দাশ ও সাধান কুমার জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে আসেন এবং তাদের স্কুলের শিক্ষার্থী বলে সনাক্ত করেন।

ঘটনার সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির ও অফিসার ইনচার্জ(তদন্ত) জালাল উদ্দিন, এসআই মিন্টু চৌধুরী, দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কামাল আহমদ স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হন।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে, শিক্ষকদের মাধ্যমে অভিভাবকদের খরব দেওয়া হয়েছে। কি করনে মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যাচ্ছেনা তবে ধারনাকরা হচ্ছে ফ্রুটো আমের জুসের মধ্যে কোন বিষক্রিয়া থাকতে পারে। অধিকতর তদন্তের জন্য লাশ ২টি সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে আলামত স্বরুপ ফ্রুটো আমের জুসের বাকী অংশ সংরক্ষন করা হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker