Featured

সৈয়দপুরে অসহায় শিক্ষার্থীদের মাঝে শীতকালিন কীট্স ও উপকরণ বিতরণ

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/Copy-2-of-ub-9.jpgনীলফামারী অফিস থেকে ইনজামাম-উল-হক নির্ণয় : অভাবী ও গরীব শিক্ষার্থীদের মাঝে সোমবার সকালে (৯ নবেম্বর) শীতকালিন স্লীপিং কীট্স ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

রোটারী ক্লাব ঢাকার সহযোগীতায়  রোটারী ক্লাব সৈয়দপুরের উদ্যোগে এসব মূল্যবান সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত প্রায় ছয় শতাধিক শিক্ষার্থীকে বালিশ, মশারী, কম্বল, টি শার্ট, স্কুল ব্যাগ, হাফ প্যান্ট, ফুল প্যান্ট, ফুল শার্ট, বেডশিট, একজোড়া স্যান্ডেলসহ ১৬টি আইটেমের সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে মাইকেল ফোষ্টারের নেতৃত্বে কেনাডা থেকে আগত ৭ জন বিদেশী ভলেন্টিয়ার এসব বিতরনে সহযোগীতা করেন। Copy (2) of ub 9 2

নীলফামারীর সৈয়দপুর শহরের জিআরপি পুলিশ ক্লাব চত্বরে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার  মারুফ হাসান। এসময় আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট চুক্ষু বিশেষজ্ঞ ও রোটারী ক্লাব সৈয়দপুরের সভাপতি আলহাজ্ব শরীফুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম তারিক, কোষাধ্যক্ষ ডা. এনামুল হক, বিশিষ্ট ব্যবসায়ী ও রোটারিয়ান আলহাজ্ব তসলিম উদ্দিন প্রমুখ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close