Featured

সৈয়দপুরে কলেজ ছাত্রীর নিহত নিয়ে রহস্য

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/Untitled-115.jpgবিশেষ প্রতিনিধি সৈয়দপুর থেকে :  প্রেমিকের মোটর সাইকেল থেকে ছিঁটকে পড়ে  শারমিন আক্তার রুমি (২১) নামে এক কলেজ ছাত্রী  নিহতের ঘটনায় রহস্যের সৃষ্টি হয়েছে।

শনিবার সকাল ১০টার দিকে ঘটনাটি ঘটে সৈয়দপুর-রংপুর মহাসড়কের সৈয়দপুর উপজেলার কলাবাগান নামকস্থানে। নিহত কলেজ ছাত্রীটি সৈয়দপুর উপজেলার ওয়াপদা নতুনহাট মহল্লার আবদুর রহিমের মেয়ে এবং সৈয়দপুর কলেজের অর্নাসের ইতিহাস বিভাগের প্রথম বর্ষের ছাত্রী।
জানা যায়, রংপুরের গঙ্গাচড়া উপজেলার বড়বিল গ্রামের মহম্মদ আলীর ছেলে মিতুল মিয়া মিঠুর সাথে কলেজ ছাত্রী রুমির ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক চলছিল প্রায় দুই বছর থেকে। এর আগেও তারা বিভিন্নস্থানে ঘুরে বেড়িয়েছে। ঘটনার দিন প্রেমিক মিঠু মটরসাইকেল নিয়ে সৈয়দপুর এসে প্রেমিকা রুমিকে উঠিয়ে রংপুর সড়ক ধরে ভিন্নজগত যাচ্ছিল। পথে ওই ঘটনা ঘটে। ঘটনার পর প্রেমিক মিতুল মিয়া মিঠু প্রকাশ করেছিল পেছন থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। কিন্তু বাস্তবে দেখা যায় চালক প্রেমিক মিতুল মিয়া মিঠু সহ তার মটর মোটরসাইকেলটিও অক্ষত অবস্থায় রয়েছে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে প্রকাশ পায় মটরসাইকেলটি বেপরোয়া গতিতে যাচ্ছিল। পেছনে বসা মেয়েটি মোটরসাইকেলটি ধীর গতিতে চালানোর জন্য চিৎকার করছিল। এ অবস্থায় মটরসাইকেলের পেছনে বসা মেয়েটি ছিটকে পড়ে যায় সড়কের উপর। এ সময় আশপাশের লোকজন মারার্তক আহত অবস্থায়  তাকেদ্রুত উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসেন। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক মেয়েটিকে মৃত্যু ঘোষণা করেন। এ ঘটনার পর একটি প্রভাবশালী মহল প্রেমিক মিতুল মিয়া মিঠুসহ তার মোটরসাইকেলটি তাদের জিম্মায় রেখেছে। ফলে ববিকেল ৫টা পর্যন্ত পুলিশ প্রেমিক মিতুল মিয়া মিঠুকেসহ মোটর সাইকেলটি তাদের জিম্মায় নিতে পারেনি।
সৈয়দপুর থানার ওসি অমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন সৈয়দপুর হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বিষয়টি দুর্ঘটনা না অন্য কিছু তা তদন্ত করে দেখা হচ্ছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close