Featured

সৈয়দপুরে কাউন্সিলার প্রার্থীর ইট জব্দ!

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/012584.jpgইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী : নীলফামারীর সৈয়দপুর পৌর এলাকার দূর্গা ওয়েল মিল ক্যাম্প থেকে পুলিশ ৩ ট্রলি ইট জব্দ করেছে। সোমবার (২৮ ডিসেম্বর) বিকেলে ইটগুলো জব্দ করে পুলিশ নিজ হেফাজতে নিয়েছে।
ট্রলির চালক মোতালেব, নূরনবী ও মাহবুব জানান, পৌর নির্বাচনের ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ডালিম প্রতীকের মো. ইলিয়াছ হোসেন স্থানীয় একটি ভাটা থেকে ই্টগুলো তুলে দেয় এবং তার নির্বাচনী এলাকার দূর্গা মিল ক্যাম্পে পৌছি দেয়ার নির্দেশ দেয়। যথাস্থানে ইটগুলো পৌছে দেয়ার পর ওই প্রার্থীর লোক তাদেরকে ট্রলির ভাড়া পরিশোধ করে।
নাম প্রকাশে অনিচ্ছুক ক্যাম্পবাসী জানান, তিন দিন আগে এই স্থানে ডালিম মার্কার প্রতীক নিয়ে ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থী ইলিয়াছ হোসেন ক্যাম্পে নির্বাচনী পথসভা করেন। সেখানে ক্যাম্পবাসীর জন্য সামসুল হক ফাউন্ডেশন স্কুলের সামনে খালি জায়গায় ভরাট করার প্রতিশ্রুতি প্রদান করেন। দেয়। সে মতে সোমবার বিকালে তিনি ওই ইটগুলো পৌছে দেয়।
এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুল ইসলাম  জানান, ইটগুলো জব্দ করা হয়েছে এবং নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাকে বিষয়টি অবগত করা হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close