নীলফামারী

সৈয়দপুরে গার্মেন্টস কর্মী কিশোরীকে ধর্ষণের চেষ্টাকারী অটোচালককে জেলহাজতে প্রেরণ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে বাসায় পৌঁছে দেয়ার নামে কিশোরীকে ধর্ষণের চেষ্টা করা লম্পট অটোরিক্সা চালক রিপনকে (৩০) জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। গতকাল রবিবার ওই কিশোরীর মা বাদি হয়ে থানায় মামলা করলে বিকালে সৈয়দপুর থানা পুলিশ অভিযান চালিয়ে অটোচালক রিপনকে গ্রেফতার করে। আজ সোমবার আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। গত শনিবার রাতে ধর্ষণের চেস্টার এ ঘটনা ঘটে সৈয়দপুর পৌর এলাকার কাজীপাড়া- পাটোয়ারীপাড়ার মধ্যবর্তী একটি ঈদগাহের সামনে।
ধর্ষণ থেকে বাঁচতে লম্পট অটোরিকশা চালকের মারপিটে আহত হয়ে ঘটনার শিকার ওই কিশোরী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
সৈয়দপুর পৌর এলাকার একটি মহল্লার বাসিন্দা গার্মেন্টস কর্মী কিশোরী (১৭) জানায়, দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর এলাকায় সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের পাশে গড়ে ওঠা একটি গার্মেন্টস ফ্যাক্টরীতে শ্রমিক হিসেবে কর্মরত রয়েছে। ঘটনার দিন সন্ধ্যায় তাঁর কর্মস্থলের কাজ শেষে বাড়ি ফেরার পথে সৈয়দপুর শহরের চাউল মার্কেটে পৌছুলে মুষলধারে বৃষ্টি শুরু হয়। এ সময় সে তার বাড়িতে যাওয়ার জন্য রিক্সা বা অটোরিক্সার জন্য অপেক্ষা করতে থাকে। এরই মধ্যে বৃষ্টির সাথে সাথে রাতও বাড়তে থাকে। এ সময় পূর্ব পাটোয়ারীপাড়া এলাকার খয়বরের ছেলে অটোরিক্সা চালক রিপন (৩৫) তার অটোরিক্সায় বাড়ি যাওয়ার জন্য ওই কিশোরীকে জানায়। কিন্তু সে একা থাকায় তার সাথে যেতে রাজি হয়নি। কিন্তু দীর্ঘ সময় অপেক্ষা করেও কোন যানবাহন না পেয়ে এক পর্যায়ে সাহস করে লম্পট রিপনের অটোতেই চড়ে বাড়ির দিকে রওয়ানা দেয় পথিমধ্যে কাজীপাড়া- পাটোয়ারীপাড়া এলাকার মধ্যবর্তিস্থানের একটি ঈদগাহ এলাকায় এসে চালক রিপন তার অটোরিক্সা থামিয়ে ওই কিশোরীকে জোড় পূর্বক শ্লীলতাহানীর চেষ্টা চালায়। এতে সে বাঁধা দিলে লম্পট অটো চালক রিপন তার গলা চেপে ধরে এবং চড় থাপ্পড় ও কিলঘুষি মারতে থাকে। এসময় কিশোরীকে জোর করে বাঁশঝাড়ে নিয়ে যেতে থাকে। এসময় কিশোরী সম্মান রক্ষায় চিৎকার দিলে আশেপাশের লোকজন ঘটনাস্থলে পৌছানোর আগেই অটোচালক রিপন তাকে ছেড়ে অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়। পরে লোকজন কিশোরীকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় পর দিন রবিবার ওই কিশোরী মা বাদী হয়ে রিপনকে আসামী করে ধর্ষনের চেস্টায় ব্যর্থ হয়ে গলা টিপে হত্যা চেষ্টার অভিযোগে থানায় একটি মামলা করেন। এ মামলার পরেই সৈয়দপুর থানার উপ-পরিদর্শক দিলীপ কুমারের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে পৌর এলাকার ১০ নং ওয়ার্ডের পাটোয়ারীপাড়া মোড় থেকে রিপনকে গ্রেফতার করে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান মামলার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণ চেষ্টার আসামী রিপনকে গ্রেফতার করে আজ সোমবার আদালতের মাধ্যমে তাকে নীলফামারী কারাগারে প্রেরণ করা হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close