নীলফামারী

সৈয়দপুরে চেক প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: সাত বছর পলাতক থাকার পর সৈয়দপুরে চেক সংক্রান্ত প্রতারণা মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি কে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার সকালে ঢাকার সাভার উপজেলার আশুলিয়া কবিরপুর থেকে খায়রুল ইসলাম (৫৫) নামে ওই আসামিকে গ্রেফতার করা হয়।
আজ বুধবার দুপুরে সাজাপ্রাপ্ত ওই আসামিকে নীলফামারী কারাগারে পাঠিয়েছে পুলিশ। সৈয়দপুর থানা পুলিশ জানায়,গত ২০১৩ সালে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের বাড়াই -শাল পাড়ার মৃত আব্দুস সোবহানের পুত্র খায়রুল ইসলামের বিরুদ্ধে নীলফামারী আদালতে চেক সংক্রান্ত একটি প্রতারণার মামলা করা হয়। ওই মামলাটি হওয়ার পর থেকেই আসামি খায়রুল পলাতক ছিল। গত বছরের শেষে নীলফামারীর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক তাঁর অনুপস্থিতিতেই রায় ঘোষণা করেন। এতে তাঁর বিরুদ্ধে দুই বছরের সশ্রম কারাদন্ডের দেয়া হয়। সেই সাথে তাঁকে গ্রেফতার করে রায় কার্যকর করতে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। আদলাতের গ্রেফতারি পরোয়ানাটি থানায় এলে পুলিশ তাঁর অবস্থান জানতে সোর্স নিয়োগ করে। পরে সোর্সের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ জানতে পারেন পলাতক ওই আসামি ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়া এলাকার কবিরপুরের একটি বেসরকারি প্রতিষ্ঠানে নৈশ প্রহরী হিসেবে কর্মরত রয়েছে।
এমন তথ্য পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক মো. সাহিদুর রহমান ও সহকারি উপ-পরিদর্শক রঞ্জন কুমার মঙ্গলবার সাভারে গিয়ে সেখানকার পুলিশের সহযোগিতায় কবিরপুরের একটি ভাড়া বাসা থেকে পলাতক আসামি খায়রুলকে গ্রেফতার করেন। রাতেই তাঁকে সৈয়দপুরে নিয়ে আসে পুলিশ। বুধবার দুপুরে সাজাপ্রাপ্ত পলাতক ওই আসামিকে নীলফামারী জেলা কারাগারে পাঠানো হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান পলাতক আসামি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close