নীলফামারী

সৈয়দপুরে ট্রাফিক পুলিশ পরিদর্শক নাহিদ পারভেজ চৌধুরীর পিতার ইন্তেকাল

মিজানুর রহমান মিলন,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়পুরে ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) মো. আবু নাহিদ পারভেজ চৌধুরী সংগ্রামের পিতা বীর মুক্তিযোদ্ধা তরিকুল ইসলাম চৌধুরী আর নেই। তিনি আজ সোমবার ভোরে ছেলে মো. আবু নাহিদ পারভেজ চৌধুরী সংগ্রামের সৈয়দপুরের ভাড়া বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়ে সন্তান, নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
আজই (সোমবার) বাদ জোহর ঠাকুরগাঁও জিলা স্কুল মাঠে তাঁর প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। উক্ত জানাজার নামাজে ঠাকুরগাঁও শহরের বিভিন্নস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। আগামীকাল (মঙ্গলবার) সকাল ১০ টায় ঠাকুরগাঁও সদরের বালিয়া ইউনিয়নের ছোট বালিয়া গ্রামে মৃতার গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানাগেছে। পরে মৃতাকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
তাঁর মৃত্যুতে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, থানার অফিসার ইনাচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান, ট্রাফিক পুলিশের সার্জেন্ট মো. রাশেদুল হাসান মন্ডল ও আশরাফ কোরাইশী, শহর উপ-পরিদর্শক (টিএসআই) মো. আব্দুল খালেক, সৈয়দপুর কর্মরত সাংবাদিকবৃন্দ শোক ও শোক সন্তপ্ত পরিবরের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close