নীলফামারী

সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে আজগার আলী (৭১) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার ভোরে শহরের হাতিখানা মহুয়াগাছ এলাকায় রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে সে। ওই বৃদ্ধের বাড়ি শহরের কাজীহাট ঈদগাহ এলাকায়।

মৃতের পরিবার ও এলাকাবাসী জানায়, তিনি প্রতিদিনের মতো মঙ্গলবার ফজরের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হন। নামাজ পড়ে প্রাতঃরাশ ভ্রমণ করেন তিনি। তবে তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। আজও ফজরের আজানের পর বাড়ি থেকে বের হন। সকালে তার পরিবার জানতে পারেন তিনি ট্রেনে কাটা পড়ে মারা গেছেন। পরে ঘটনাস্থলে গিয়ে পরিবারের লোকজন তার লাশ শনাক্ত করেন।

এদিকে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যুর সংবাদ পেয়ে রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছান। থানার উপ-পরিদর্শক আরজিনা খাতুন জানান, রাজশাহীগামী বরেন্দ্র ট্রেনে কাটা পড়েন তিনি। ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করা হয়। মৃতের দেহ থেকে তার মাথা আলাদা ছিল। পরিবারের কোন অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close