নীলফামারী

সৈয়দপুরে ডায়াবেটিক হাসপাতালের তিনতলা ভবনের নীচতলার ছাদ ঢালাইয়ের উদ্বোধন

মিজানুর রহমান মিলন,সৈয়দপুর( নীলফামারী) প্রতিনিধি: নির্মাণাধীন সৈয়দপুর ডায়াবেটিক হাসপাতালের তিনতলা ভবনের নীচতলার ছাদ ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে।
আজ মঙ্গলবার সকালে শহরের পাবর্তীপুর সড়কের পাশে সুলতান নগরে সৈয়দপুর ডায়াবেটিক সমিতির নিজস্ব জায়গায় নির্মাণাধীন ওই হাসপাতালের নীচতলার ছাদ ঢালাই কাজের উদ্বোধন করেন উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল ও সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর ডায়াবেটিক সমিতির সভাপতি মো.আনোয়ার আলী, সাধারণ সম্পাদক ডা. আবু আমহেদ মর্তুজা, হাসপাতাল ভবন নির্মাণ কমিটির আহবায়ক ডা. শাহ মো. মতিয়ার রহমান, সদস্য সচিব বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রোটারীয়ান মো.মাজেদুল ইসলাম প্রামানিক,বিশিষ্ট ব্যবসায়ী মো. ইকবাল হোসেন ভোলা, সৈয়দপুর ডায়াবেটিক সমিতির সদস্য আনোয়ারুল হক শাহাজী, সৈয়দপুর পৌরসভার সাবেক কাউন্সিলর সরকার মো. কবির উদ্দিন ইউনুছ, আওয়ামী লীগ নেতা মো. মোফাজ্জল হোসেন চৌধুরী প্রমূখ।
প্রসঙ্গত,১৯৯৪ সালে গঠন হওয়া সৈয়দপুর ডায়াবেটিক সমিতির অধীনে ডায়াবেটিক হাসপাতালটি পরিচালিত হয়ে আসছে। শহরের বিভিন্ন এলাকায় ভাড়া করা ভবনে চিকিৎসা সেবা দিয়ে আসছে সৈয়দপুর ডায়াবেটিক হাসপাতালটি।
এরই মধ্যে বিগত ১৯৯৬ সালে বিশিষ্ট ব্যবসায়ী রোটারীয়ান মে. মাজেদুল ইসলাম প্রামানিকের গর্বিত পিতা সমাজসেবক প্রয়াত মো. সুলতান উদ্দিন প্রামানিক সৈয়দপুর ডায়াবেটিক হাসপাতাল ভবন নির্মাণের জন্য শহরের পার্বতীপুর সড়কে এক একর জমি দান করেন। পরে ওই হাসপাতালটি নির্মাণের জন্য সেখানে আরো সাড়ে ৪৬ শতক জায়গায় ক্রয় করা হয়।
এ অবস্থায় গত বছরের ২২ নভেম্বর সৈয়দপুর ডায়াবেটিক সমিতির ১ একর সাড়ে ৪৬ জমির ওপর সৈয়দপুর ডায়াবেটিক হাসপাতালের তিন তলা ভবনের নির্মাণ কাজ শুরু হয়। সৈয়দপুর ডায়াবেটিক সমিতির নিজস্ব এবং শহরের বিভিন্ন ব্যবসায়ীদের ও দানশীল ব্যক্তিবর্গের আর্থিক সহযোগিতায় হাসপাতালের নির্মাণ কাজ চলছে। এটি নির্মাণে ব্যয় বরাদ্দ ধরা হয়েছে এক কোটি টাকা বলে জানা যায়। এটি নির্মাণের জন্য সার্বক্ষণিক সহযোগিতা করছেন মাজেদুল ইসলাম প্রামানিক।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close