নীলফামারী

সৈয়দপুরে ডিলাক্স ফার্নিচার শোরুমে দুঃসাহসিক চুরি

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে একটি ফার্নিচারের শো রুমে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে।
গতকাল শুক্রবার গভীর রাতে শহরের বঙ্গবন্ধু সড়কের ট্রাক স্ট্যান্ড সংলগ্ন ডিলাক্স ফার্নিচার শো রুমে ওই চুরির ঘটনা ঘটে। চোর ওই শো রুম থেকে নগদ প্রায় ২০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।
জানা যায়, ঘটনার দিন গতকাল শুক্রবার জুম্মার নামাজের দিন হওয়ায় দুপুর ১২টার দিকে ডিলাক্স ফার্নিচার শো-রুমটি বন্ধ করে বাড়ি চলে যান প্রতিষ্ঠানের মালিক মো. মনিরুল ইসলাম। আর ওই দিন গভীর রাতে এক চোর শো-রুমের পশ্চিম প্রান্তের দেওয়ালে লাগানো এ্যাডজাস্ট ফ্যান খুলে ওই স্থান দিয়ে শোরুমটির ভেতরে ঢুকে। এরপর চোরেরা শোরুমের ফাইল ক্যাবিনেট ও ক্যাশ বাক্সের টেবিলের ড্রয়ার ভেঙ্গে নগদ প্রায় ২০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। 
আজ শনিবার সকালে ম্যানেজার রবিউল ইসলাম শো-রুমের সার্টারের তালা খুলে ভেতরে দেখতে পান শোরুমের ফাইল ক্যাবিনেট ও ক্যাশ বাক্সের ড্রয়ার ভাঙ্গা এবং কাগজপত্রসহ বিভিন্ন মালামালগুলো এলোমেলোভাবে ছড়ানো ছিটানো অবস্থায় পড়ে রয়েছে। এ সময় শোরুমের এ্যাডজাস্ট ফ্যানটি খোলা অবস্থায় ঝুলছে দেখেন তিনি। তিনি বুঝতে পারেন এ্যাডজাস্ট লাগানো স্থান দিয়ে চোর ভেতরে ঢুকে শোরুমে চুরি করেছে। শো-রুমের থাকা সিসিটিভি ফুটেজে একজন চোরকে দেওয়ালের এ্যাডজাস্ট ফ্যানের স্থান দিয়ে ভেতরে ঢুকতে এবং সিসিটিভির ক্যামেরা আঁড়াল চেষ্টা করতে দেখা গেছে।শোরুমের মালিক মনিরুল ইসলাম জানান, চোরেরা তাঁর নগদ প্রায় ২০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে। তবে শো-রুমের অন্য কোন মালামাল খোয়া যায়নি বলে জানান তিনি।
এদিকে খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ চুরির ঘটনায় এ রিপোর্ট পাঠানো সময় সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের প্রস্তুতি চলছিল। সৈয়দপুর থানার ডিউটি অফিসার এসআই জেসমিন আক্তার জানান, ফার্নিচার শো-রুমে চুরির বিষয়ে কেউ কোন লিখিত অভিযোগ করেননি। অপরদিকে, শহরের ব্যস্ততম বঙ্গবন্ধু সড়কে এ ধরনের দুঃসাহসিক চুরির ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে চরম আতঙ্ক দেখা দিয়েছে। তাই ব্যবসায়ীরা শহরে রাতে বেলা থানা পুলিশের টহল আরো জোরদারের দাবি জানান।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close