নীলফামারী

সৈয়দপুরে দুই ইটভাটা মালিককে ৫০ হাজার টাকা জরিমানা

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: অনুমোদন ছাড়া ভাটায় ইট উৎপাদন ও বিক্রয় এবং বাজারজাত করার দায়ে সৈয়দপুর উপজেলায় দুজনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
গতকাল মঙ্গলবার বিকেলে বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) রংপুর কার্যালয়ের মাঠ পরিদর্শক মো. দেলোয়ার হোসেন এই অভিযান চালান। এ সময় বোতলাগাড়ী ইউনিয়নের বসুনিয়াপাড়া কালিতলার বাইপাস সড়কের পাশের মেসার্স আনিছুর রহমান সরকার ইটভাটা (এআরএস) ও বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়ার মেসার্স ব্রিকস লিংক লিমিটেডকে (বিএলএল) ২৫ হাজার করে টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, ভাটা দুটির বিএসটিআইয়ের অনুমোদন না থাকায় প্রত্যেককে ২৫ হাজার টাকা করে ৫০ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close