Featured

সৈয়দপুরে দুই দিনব্যাপী ইয়ুথ ক্যাম্প পাঠশালা’র উদ্বোধন

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/s.jpgইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী : নীলফামারীর সৈয়দপুরে দুই দিনব্যাপী লায়ন্স ইন্টারন্যাশনাল ইয়ুথ ক্যাম্প-২০১৬ “পাঠশালা” শুরু হয়েছে। লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা – ৩১৫ এ ২ বাংলাদেশ এবং লিও জেলা কাউন্সিল ওই ক্যাম্পের আয়োজন করেছে।

আজ শুক্রবার সকালে শহরের বিমানবন্দর সড়কের রেলওয়ে ফাইভ ষ্টার মাঠে আনুষ্ঠানিকভাবে ওই ক্যাম্পের উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন লায়ন্স ইন্টারন্যাশনাল মাল্টিপল জেলা ৩১৫, বাংলাদেশ এর কাউন্সিল চেয়ারপার্সন লায়ন ইঞ্জিনিয়ার  আব্দুল আউয়াল পিএমজেএফ। বিশেষ অতিথি ছিলেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর জেলা গভর্ণর লায়ন স্বদেশ রঞ্জন সাহা এবং সদস্য প্রাক্তন জেলা গভর্ণর লায়ন এ, এফ, এস রইস আহমেদ এমজেএফ।

সম্মানিত অতিথি ছিলেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর  দ্বিতীয় ভাইস জেলা গভর্ণর লায়ন ডা. শরিফুল ইসলাম রিপন পিএমজেএফ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লিও প্রেসিডেন্ট লিও তানভীর মাহমুদ।

এর আগে উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই লায়ন্স এবং লিও সদস্যদের শপথ পাঠ করানো হয়েছে। পরে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে লায়ন্স ইন্টারন্যাশনাল ইয়ুথ ক্যাম্প – ২০১৬ পাঠশালা’র শুভ উদ্বোধন করা হয়।

 উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রাক্তন গভর্ণর লায়ন মোজাম্মেল হক লালু পিএমজেএফ, প্রাক্তন গভর্ণর লায়ন মো. নাসির উদ্দিন এমজেএফ, লায়ন মো. নজরুল ইসলাম, কেবিনেট সেক্রেটারী লায়ন ইঞ্জিনিয়ার  আব্দুল ওয়াহাব, ফাস্ট লেডী মায়া রানী সাহা, ক্যাম্প চেয়ারপার্সন লায়ন রেয়াজুল আলম রাজু, ক্যাম্প চেয়ারম্যান লিও হিমেল কবীরসহ বিভিন্ন লায়ন ও লিও নেতৃবৃন্দ এবং লায়ন্স স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকারা।
পরে অনুষ্ঠিত মার্চপাস্টে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর আওতায় দেশের ২৭টি লিও কাব’র সাড়ে ৫ শ’ লিও সদস্য অংশ নেন। এতে প্রধান অতিথি সালাম গ্রহণ করেন এবং তাদের অভিবাদন জানান।

এর পর ক্যাম্পে অংশ নেয়া লিও ক্লাবের সদস্যরা কাব ভিত্তিক নৃত্য ও সংগীত পরিবেশন করে। পরে লিওদের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, দুই দিনব্যাপী লায়ন্স ইন্টারন্যাশনাল ইয়ুথ ক্যাম্প – ২০১৬ পাঠশালায় অংশ নিতে দেশের বিভিন্ন স্থান থেকে লিও ক্লাবের সদস্য গত বৃহস্পতিবার সৈয়দপুরে পৌঁছেছেন। এ ইয়ুথ ক্যাম্প উপলক্ষে শহরের বিমানবন্দর সড়কের সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজে চত্বরকে বর্ণাঢ্য সাজে সাজানো হয়। রঙিন আলোকসজ্জ্বায় সজ্জিত করা হয়েছে গোটা প্রতিষ্ঠানটিকে। প্রতিষ্ঠানের প্রধান ফটকের সামনে নির্মাণ করা হয় বিশাল তোরণ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close