Featured

সৈয়দপুরে দুই শতাধিক ব্যাক্তি চুক্ষু রোগে আক্রান্ত

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী : নীলফামারীর সৈয়দপুরে হঠাৎ করে দুইশত ব্যাক্তি চক্ষু রোগে আক্রান্ত হয়ে পড়েছে। রোববার সকাল থেকে রক্তের মতো লালটকটক ও ব্যথা নিয়ে চক্ষু রোগে আক্রান্তরা সৈয়দপুর মরিয়ম চুুক্ষু হাসপাতালে এসে চিকিৎসা নিয়েছে। এদের মধ্যে রফিকুল ইসলাম (৪০), আজিজুল হক (৫৮), আব্দুল কাদের(৩২), হাবিবুর রহমান(৩৫), মো. ইউনুস(৪০), আব্দুল হোসেন(৫০), আব্দুর রাজ্জাকসহ (৬৫) প্রায় ৪০ জন রোগী ওই হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। অনেকে আবার সরকারি ১০০ শয্যা হাসপাতালে, রোটারী চুু হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
সৈয়দপুর মরিয়ম চুু হাসপাতালে চক্ষু রোগে আক্রান্তরা  জানান,  শনিবার (১২ ডিসেম্বর) রাতে সৈয়দপুর উপজেলার পোড়াহাটে ইসলামী জলসায় অংশ নেয়। http://tistanews24.com/wp-content/uploads/2015/12/Saidpur-13-12-20151.jpg
জলসা  প্যান্ডেলে উচ্চ মতা সম্পন্ন বৈদ্যুতিক আলো ব্যবস্থা করা হয়। এর একটি বাল্ব হতে তীব্র আলো ছড়াচ্ছিলো। সম্ভবত ওই আলো থেকেই তাদের চোখে সংক্রমণ ছড়িয়ে পড়ে।
স্থানীয়রা জানান, শনিবার রাতে ভারত থেকে আসা ফুরফুরা শরীফের ছোট পীর সাহেব মওলানা মুফতি আজমাতুলাহ সিদ্দিকী আল কোরায়শী প্রধান বক্তা হিসেবে ভাষণ দেন। তাঁর ওয়াজ শুনতে আশপাশের এলাকা থেকে কমপে সাত হাজার মানুষ সমবেত হয়। সন্ধ্যায় শুরু হয় ওই ওয়াজ মাহফিল, চলে রাত ১টা পর্যন্ত। পীর সাহেবও আক্রান্ত হন চোখের রোগে বলে জানায় ভক্ত শ্রোতারা।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close