নীলফামারী

সৈয়দপুরে দুস্থদের মাঝে সরকারি বরাদ্দের ত্রান বিতরণ করল উপজেলা প্রশাসন

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: সৈয়দপুরে করোনাভাইরাস প্রতিরোধে এবং পরিস্থিতি মোকাবেলা করতে গিয়ে অসহায় দিনমজুর মানুষজনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে উপজেলা প্রশাসন।
আজ শনিবার রাতে শহরের বিভিন্ন এলাকায় রিক্সা ও ভ্যানচালক, দিনমজুর হোটেল শ্রমিকসহ দুস্থ মানুষজনের মাঝে সরকারিভাবে বরাদ্দ পাওয়া এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাসিম আহমেদ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ও থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান।
সুত্র জানায়, করোনাভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মানতে নিম্ন আয়ের অসহায় মানুষজন পড়ে চরম বেকায়দায়। ফলে তারা যাতে খাদ্য সঙ্কটে না পড়ে সেজন্য সরকার তাদেরকে খাদ্য সহায়তার ঘোষণা দেন। এরই অংশ হিসেবে বর্তমান সরকার জেলা প্রশাসনের মাধ্যমে অসহায় মানুষজনকে সার্বিক সহায়তা দিতে ত্রাণ সামগ্রী বরাদ্দ দেয়। ফলে সৈয়দপুরে সরকারি বরাদ্দের প্রথম দফায় সাড়ে ৩শ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে আজ শনিবার রাত থেকে। এসবের মধ্যে রয়েছে ১০ কেজি চাউল,১০ কেজি আলু,২ কেজি ডাল ও আধা লিটার ভোজ্য তেল। শহরের বিমান- -বন্দর সড়কস্থ অফিসার্স কলোণী এলাকা,বঙ্গবন্ধু চত্বর রেলওয়ে হাসপাতাল মোড়, সাহেবপাড়া গেটবাজারসহ বিভিন্ন এলাকায় নিম্ন আয়ের মানুষজনের মাঝে ওইসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নাসিম আহমেদ ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার বলেন, সরকারের দেয়া এসব বরাদ্দ যাতে প্রকৃত অসহায় মানুষজনের হাতে পৌছায় সেদিকটা মাথায় রেখে এ কার্যক্রম চালানো হচ্ছে।
ত্রান বিতরনকালে এসময় অন্যান্যদের মধ্যে সাংবাদিক, উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা,থানা পুলিশ সদস্য ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close