নীলফামারী

সৈয়দপুরে নিখোঁজের দুই ঘন্টার মাথায় উদ্ধার হওয়া শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ


মিজানুর রহমান মিলন,সৈয়দপুর(নীলফামারী) প্রতিনিধি: সৈয়দপুরে নানীর বাসায় বেড়াতে এসে নিখোঁজ হওয়া শিশু আব্দুল্লাহ-আল- -মামুনকে(৭) উদ্ধার করে তাঁর মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে থানা পুলিশ।
আজ মঙ্গলবার বিকেলে শহরের মিস্ত্রীপাড়া মামা স্কুলের মোড় থেকে ওই শিশুকে উদ্ধার করা হয়।থানা পুলিশ জানায়, মঙ্গলবার ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার চান্দহর গ্রামের বাসিন্দা চাকুরীজিবী মাহবুব হোসেনের স্ত্রী আশফিয়া আকতার নুপুর তাঁর শিশুপুত্র আবৃদুল্লাহ- আল- মামুনকে নিয়ে সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়ায় বাবা মোশারফ হোসেনের বাসায় বেড়াতে আসেন। সকাল ১১টার দিকে শিশু মামুন বাসার বাইরে চলে আসে। এসময় খেলতে খেলতে সে পথ ভুলে অন্যদিকে চলে যায়। কিছুক্ষণ পর পুত্র আব্দুল্লাহ-আল- মামুনকে দেখতে না পেয়ে খোঁজ শুরু করে মা আশফিয়া আকতার নুপুরসহ বাড়ির অন্যান্য সদস্যরা। পরে অনেক খোঁজ করেও তাঁর সন্ধান না পাওয়ায় দুপুরে শিশুটির মামাশাহাদত হোসেন সৈয়দপুর থানায় নিখোঁজ হওয়ার বর্ণনা দিয়ে সৈয়দপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পর ওই ডায়েরির সুত্র ধরে থানার মোবাইল টীমের দায়িত্বে থাকা উপ-পরিদর্শক মো. আনসার আলীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স শিশুটির সন্ধানে নামে। পরে পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনু খানের মাধ্যমে পুলিশ জানতে পারে শহরের মিস্ত্রীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এক শিশু কান্না করছে। এমন সংবাদ পেয়ে থানার উপ- পরিদর্শক মো. আনসার আলী ওই এলাকায় গিয়ে নানীর বাসায় বেড়াতে আসা হারিয়ে যাওয়া শিশু আব্দুল্লাহ- আল- মামুনকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে উদ্ধারের ঘটনাটি তাঁর মাকে জানালে থানায় এসে শিশু মামুনকে তাঁর মা শনাক্ত করেন। এসময় থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খাঁন পুলিশ পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান আব্দুল্লাহ-আল- মামুনকে তাঁর মায়ের হাতে তুলে দেন। এসময় পুত্রকে ফিরে পাওয়ার আনন্দে কান্নায় ভেঙ্গে পড়েন মা আশফিয়া আকতার নুপুর।
তিনি উদ্ধার করে পুত্রকে ফিরিয়ে দেয়ায় পুলিশ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close