Featured

সৈয়দপুরে নৌকা প্রতীকে ভোট চাইলেন শমী কায়সার ও অপু উকিল

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী: আগামী ৩০ ডিসেম্বর নীলফামারীর সৈয়দপুরপৌরসভার নির্বাচনে নৌকা প্রতীকের প্রচারণা চালিয়ে ভোটারদের সঙ্গে কথা বললেন নাট্য ব্যক্তিত্ব ও শহীদ বুদ্ধিজীবী শহীদুলাহ কায়সারের মেয়ে শমী কায়সার ও কেন্দ্রীয় আওয়ামী মহিলা যুবলীগের সাধারণ সম্পাদিকা অধ্যাপক অপু উকিল।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/Somi.jpg শমী কায়সার বলেন, আমার বাবাকে ৭১ সালে স্বাধীনতা যুদ্ধে নির্মমভাবে হত্যা করা হয়েছে। বাবা নেই কিন্তু আপনারা তো আছেন। আমি আপনাদের কন্যা।

আজ (বুধবার) দুপুরে সৈয়দপুর পাঁচমাথা মোড়ে হাজারো মানুষজনের উপস্থিতিতে  নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন। পৌরসভার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক সাখাওয়াৎ হোসেন খোকনের পে নির্বাচনী পথসভায় শমী কায়সার ভোটারদের আরো বলেন, আপনাদের কন্যা ও শহীদ পরিবারের কন্যা হিসেবে আপনাদের কাছে স্বাধীনতার স্বপরে শক্তি আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নৌকা মার্কার পে ভোট প্রার্থনা করছি। মনে রাখবেন নৌকা মার্কা হলো স্বাধীনতার প্রতীক এবং গণতন্ত্রের প্রতীক। তাই বাংলাদেশের চলমান অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে যুদ্ধাপরাধী ও জঙ্গীবাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। তা না হলে আগামীতে বাংলাদেশের অস্তিত্ব হুমকির মুখে পড়বে।একই সময়ে নির্বাচনী পথসভায় উপস্থিত থেকে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন কেন্দ্রীয় আওয়ামী মহিলা যুবলীগের সাধারণ সম্পাদিকা অধ্যাপক অপু উকিল। তিনি তার বক্তব্যে বলেন, আমাদের আগামী প্রজন্মকে একটি সুখী সমৃদ্ধিশালী ডিজিটাল বাংলাদেশ উপহার দেয়ার লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। এই মুহূর্তে যদি আপনারা স্বাধীনতার স্বপে ঐক্যবদ্ধ না থাকেন তাহলে মুক্তিযুদ্ধে পরাজিত শক্তিরা সন্ত্রাস ও জঙ্গিবাদের মাধ্যমে এ দেশে স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে ষড়যন্ত্রে মেতে উঠবে। সৈয়দপুর পৌরসভার আওয়ামী লীগের সভাপতি ও সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান জাওয়াদুল হকের সভাপতিত্বে নির্বাচনী প্রচারনার পথ সভায়  অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন রংপুর মহিলা যুবলীগের সাধারন সম্পাদক নাসিমা জামান ববী, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহসম্পাদক আমেনা কোহিনুর আলম নীলফামারী যুবমহিলা লীগের সভাপতি ও সদর উপজেলার নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী ও স্থানীয় আওয়ামী লীগ ও তার সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা । পথসভা শেষে অতিথিরা ভোট প্রার্থনা করে ভোটাদের কাছে গণসংযোগ করে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close