নীলফামারী

সৈয়দপুরে পলাতক সাজাপ্রাপ্ত তিন আসামি গ্রেফতার

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী)প্রতিনিধি: সৈয়দপুরে মাদক সংক্রান্ত মামলার দন্ডপ্রাপ্ত তিন পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোর থেকে দুপুর পর্যন্ত দন্ডপ্রাপ্ত ওইসব আসামিদের বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের আজ বিকেলে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে। দন্ডপ্রাপ্ত আসামিরা হল-সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর পশ্চিম পাড়ার আফজাল মন্ডলের ছেলে মো. ইউসুফ মন্ডল(২৬) শহরের হাতিখানা- বানিয়াপাড়া রেললাইন এলাকার,মৃত হাবিবের ছেলে জসিম ওরফে গোল্ডেন(৩২),ও কয়ানিজ পাড়া এলাকার মৃত সোলেমানের ছেলে বাবু (২৫)। এদের বিরুদ্ধে নীলফামারী আদালতে মাদক সংক্রান্ত পৃথক পৃথক মামলা ছিল।
পুলিশ জানায় ওইসব আসামিরা মামলা চলাকালীন সময় অাদালত থেকে জামিন নিয়ে পরে আর হাজির হয়নি। ফলে তাদের অনুপস্থিতিতেই আদালত বিচারকাজ শেষ করেন। এতে প্রত্যেক আসামিকে ৬ মাস করে সশ্রম কারাদন্ড দেন। একই সাথে তাদের সাজা কার্যকর করতে গ্রেফতারী পরোয়ানা,জারি করেন। সম্প্রতি তাদের গ্রেফতারি পরোয়ানা থানায় এলে পুলিশ তাদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চালায়। কিন্তু তারা ছিল ধরাছোঁয়ার বাইরে। অবশেষে সোর্সের দেয়া সংবাদে নিশ্চিত হয়ে মঙ্গলবার ভোর থেকে দুপুর পর্যন্ত তাদের বাসায় পৃথক পৃথক অভিযান চালায় পুলিশ। অভিযানে দন্ডপ্রাপ্ত ওই তিন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয় তারা। উপ- পরিদর্শক এমাদউদ্দিন মো. ফারুক ফিরোজ ও সহকারি উপ- পরিদর্শক মো. নুর আমিন সঙ্গীয় ফোর্সদের নিয়ে ওই অভিযান পরিচালনা করেন।
থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান দন্ডপ্রাপ্ত পলাতক তিন আসামিকে গ্রেফতারের সতত্যা নিশ্চিত করেছেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close