নীলফামারী

সৈয়দপুরে পুলিশের অভিযান সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামি গ্রেফতার


মিজানূর রহমান মিলন,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: সৈয়দপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। আজ বুধবার সকালে শহরের গোয়ালপাড়া এলাকার নিজ বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হল সৈয়দপুর শহরের গোয়ালপাড়া এলাকার মৃত আরিফের পুত্র মো.রেজওয়ান (২২) ও একই এলাকার মো. নান্নুর পুত্র মাহফুজ হাসান ওরফে লিটন(২১)।
পুলিশ জানায়, ওই দুই আসামির বিরুদ্ধে গত ২০১৬ সালে সৈয়দপুর থানায় মাদক আইনে মামলা হয়। ওই মামলার পর আসামিদের গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়। পরে তারা আদালত থেকে জামিন নিয়ে পলাতক থাকে। মামলা চলাকালীন অবস্থায় তারা আদালতে হাজির না হওয়ায় আদালত তাদের অনুপস্থিতিতেই সন্প্রতি রায় ঘোষণা করেন। রায়ে উভয় আসামিকে ৬ মাস করে কারাদন্ড ও প্রত্যেককে ১ হাজার টাকা করে অর্থদন্ড করেন। অনাদায়ে আরও ১ মাস করে কারাদন্ড দেন।
রায় ঘোষণার পর আদালত পলাতক আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এদিকে ওই দুই আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা থানায় এলে পুলিশ তাদের ধরতে অভিযান চালায়। কিন্তু তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রায়ই পালিয়ে যায়। আজ বুধবার সকালে গোপন সংবাদে থানা পুলিশ জানতে পারে ওই দুই আসামি তাদের নিজ নিজ বাসায় অবস্থান করছে। এমন তথ্যে উপ-পরিদর্শক মো. আরমান আলী সকালে সঙ্গীয় ফোর্স নিয়ে দুই আসামির বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। আজই দুপুরে সাজাপ্রাপ্ত দুই আসামিকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামিকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close