নীলফামারী

সৈয়দপুরে পৌর নির্বাচনে আগাম মেয়র পদে যুবলীগ নেতাকে কারা সমর্থন দিল জানতে পড়ুন

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি নীলফামারীর সৈয়দপুরে পৌর নির্বাচনের হাওয়া জোরেশোরে বইছে। সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা নিজ নিজ পক্ষে সমর্থন আদায়ে দলের সহযোগী ও বন্ধু প্রতিম সংগঠনগুলোর সমর্থন নিতে তৎপরতা চালিয়ে যাচ্ছেন।
এরই অংশ হিসেবে বাংলাদেশ,আওয়ামী যুবলীগ সৈয়দপুর উপজেলা শাখা এবং বাংলাদেশ ছাত্রলীগ সৈয়দপুর পৌর শাখা আসন্ন সৈয়দপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে সৈয়দপুর সরকারি কলেজের সাবেক ভিপি ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. মোস্তফা ফিরোজকে সমর্থন দিয়েছে।
গত ৬ অক্টোবর রাতে বাংলাদেশ ছাত্রলীগ সৈয়দপুর পৌর শাখার বর্ধিত সভা এবং গত ১১ সেপ্টেম্বর উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির বিশেষ সভায় সর্বসম্মতিক্রমে সমর্থন দেয়ার ওই সিদ্ধান্ত নেয় সংগঠন দুটি। পৌর ছাত্রলীগের বর্ধিত সভায় পৌর এলাকার ১৫টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিল।
শহরের শহীদ জহুরুল হক সড়কে (কলিম মোড়) সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পৌর ছাত্রলীগের সভাপতি মো. মোশারফ হোসেন। সাধারণ সম্পাদক সিফাত সরকারের সঞ্চালনায় বক্তব্য বলেন সাবেক ছাত্রনেতা সুমন আরিফুল আনোয়ার, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাবেক ছাত্রনেতা আসাদুল ইসলাম আসাদ, ছাত্রনেতা তাপস রায়, আজিজুল হাকিম রাকিব, সাইফুল ইসলাম, জাকারিয়া ইসলাম হৃদয়, আব্দুল্লাহ আল মুরশিদ, নূর ইসলাম ডাব্লুউ, রাশেদ খান মেনন, রূপম কবির, মাহিন আহমেদ প্রান্ত, শাহাবাজ সাইমুন, শেখ রোমান, বাকির হোসেন জীবন, শিবলি নোমান, নেহাল খান, আতিক আনিস, মো. টিপু, মতিন মন্ডল, আনোয়ার হোসেন হৃদয়, তারিক রেজা, বাবলু হৃদয়, মো. আরিফ, সাজ্জাদ হোসেন পাপ্পু, ইফতেখার আলম, মো. রাকিব, সৈয়দ শাহাজাদা আলম, কাজী ফারাহ তাইদিদ, আসিফ ইসলাম, আকাশ সরকার, আনিস ডায়মন্ড প্রমুখ।
সভায় বক্তারা বলেন জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণ নেতাদের গড়ে ওঠার সুযোগ করে দিচ্ছেন। সারাদেশে তরুণদের জয়জয়কার চলছে। তরুণরাই দেশ গড়ার ভবিষ্যৎ কান্ডারি। তাই আমাদের ছাত্রলীগ সমর্থিত সৈয়দপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি যুবনেতা মোস্তফা ফিরোজকে পৌর নির্বাচনে মেয়র পদে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন দিবেন ইনশাআল্লাহ। এর আগে গত ১১ সেপ্টেম্বর সৈয়দপুর উপজেলা যুবলীগের এক সভায় মেয়র পদে সৈয়দপুর সরকারি কলেজের সাবেক ভিপি ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. মোস্তফা ফিরোজকে সমর্থন দেয় সংগঠনটির নেতৃবৃন্দ।ওইদিনের সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খান।
আসন্ন পৌরসভা নির্বাচন ও প্রার্থীতা প্রসঙ্গ নিয়ে আয়োজিত ওই সভায় বক্তব্য বলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুল ইসলাম আসাদ, যুবলীগ নেতা রেজাউল হক বিদ্যুৎ, মো. গোলজার হোসেন, অলিয়ার রহমান আদর, গোলাম রুবায়েদ মিন্টু, মহিউদ্দিন মাহাবুব (রিপন), স.ম. সাঈদ রেজা প্রমুখ। অনুষ্ঠিত সভায় যুবলীগ সৈয়দপুর উপজেলা শাখার সকল সদস্যের সম্মতিতে সৈয়দপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী হিসেবে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সৈয়দপুর সরকারি কলেজের সাবেক ভিপি মো. মোস্তফা ফিরোজকে সমর্থন দেয়া হয়। একই সাথে তার পক্ষে কাজ করতে সকল সহযোগিতা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।
এদিকে পৌর ছাত্রলীগ ও উপজেলা যুবলীগের সমর্থন পেয়ে সম্ভাব্য মেয়র প্রার্থী মোস্তফা ফিরোজ আবেগ আপ্লুত হয়ে বলেন মনোনয়ন দিবেন জননেত্রী শেখ হাসিনা, জয় পরাজয়ের মালিক আল্লাহ। নির্বাচনে জয় পরাজয় যাই হোক না কেন, বঙ্গবন্ধুর আদর্শে বুকে ধারণ করেই দল ও জনগনের কল্যাণে কাজ করে যাব। মানবতার মা শেখ হাসিনার নির্দেশনা আমি আমার শেষ রক্তবিন্দু দিয়ে হলেও রক্ষা করবো।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close