Featured

সৈয়দপুরে প্রার্থীদের নিয়ে প্রশাসনের মত বিনিময় সভা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী : নীলফামারীর সৈয়দপুর পৌর নির্বাচনের প্রাথীদের সাথে জেলা প্রশাসনের মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/660-Copy-2.jpg

আজ সোমবার দুপুরে সৈয়দপুর উপজেলা পরিষদ হলরুমে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় ৪ জন মেয়র প্রার্থীসহ ১৮ জন সংরতি মহিলা কাউন্সিলর ও ১৫টি ওয়াডের ৭৪ জন সাধারণ কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন। এসময় সূচনা বক্তব্য রাখেন, জেলা প্রশাসক জাকির হোসেন, পুলিশ সুপার জাকির হোসেন খান জেলা নির্বাচন অফিসার ও সৈয়দপুর পৌরসভা নির্বাচনের রিটানিং অফিসার জিলহাস উদ্দিন, সহকারী রিটার্নিং অফিসার নুর নাহার বেগম প্রমূখ। http://tistanews24.com/wp-content/uploads/2015/12/660-Copy.jpgএছাড়া উপস্থিত প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী হাফেজ নুরুল হুদা, আওয়ামীলীগের মেয়র প্রার্থী অধ্যাপক সাখাওয়াত হোসেন খোকন, বিএনপি’র মেয়র প্রার্থী অধ্য আমজাদ হোসেন সরকার সভায় অনুপস্থিত থাকায় তার পরে  প্রতিনিধি সৈয়দপুর বিএনপি’র সভাপতি অধ্য আলহাজ্ব আব্দুল গফুর সরকার। প্রতিদ্বন্দি কাউন্সিলর প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন শাহিন হোসেন, মোস্তাফিজুর রহমান মুন্না, রওশন মাহানামা, জিয়াউল হক জিয়া,  জোবায়দুল ইসলাম মিন্টু, আখতার হোসেন ফেকু, মোশারফ হোসেন, এরশাদ হোসেন পাপ্পু, সরকার কবির উদ্দিন ইউনুস, আবিদ হোসেন লাড্ডা, গোলাম সারোয়ার, তারিক আজিজ প্রমুখ। মতবিনিময় সভায় জেলা প্রশাসক ও পুলিশ সুপার প্রার্থীদের নির্বাচনী আচরণ মেনে প্রচার প্রচারণা কার্যক্রম পরিচালনা ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করতে সকলের সহযোগীতা কামনা করেন। পাশাপাশি বলেন-প্রাথীদের মধ্যে যে কেউ যতবড়ই মতাবান হন না কেন নির্বাচন আচরণ বিধি লঙ্ঘন কিংবা শান্তিপূর্ণ ভোট গ্রহণে প্রতিবন্ধকতা সৃষ্টি করলে তা কঠোর হস্তে দমন করা হবে। এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা  উপস্থিত ছিলেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close