Featured

সৈয়দপুরে ফেন্সিডিলসহ সাধুসন্ন্যাসী বেশ ধারী একজন আটক

সৈয়দপুরে ফেন্সিডিলসহ সাধুসন্ন্যাসী বেশ ধারী একজন আটকমোঃ আলমগীর হোসেন, সৈয়দপুর(নীলফামারী )প্রতিনিধি সৈয়দপুরে আন্তঃনগর আপ সীমান্ত এক্সপ্রেস ট্রেন থেকে ভারতীয় নিষিদ্ধ ২০ বোতল ফেন্সিডিলসহ জটাধারী সাধুবেশী এক ফেনসিডিল ব্যবসায়ীকে আটক করেছে রেলওয়ে পুলিশ।

বুধবার সকালে খুলনা থেকে ছেড়ে আসা ট্রেনের একটি বগি থেকে আব্দুল রশিদ (৪০) নামের ওই ভন্ড সাধুবেশ ধারীকে আটক করে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ (জিআরপি)।

এ সময় তার ব্যাগ থেকে ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটক ভন্ড সাধুবেশী ফেন্সিডিল ব্যবসায়ীর বাড়ি দিনাজপুরের বিরামপুর রেলওয়ে স্টেশন শালবাগান এলাকায়  মৃত. কমর উদ্দিন শেখের পুত্র।

জানা গেছে, আজ(বুধবার) খুলনা থেকে ছেড়ে আসা আন্তঃনগর আপ সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি সৈয়দপুর অভিমুখে আসছিল। সকাল সোয়া ৭ টার দিকে ট্রেনটি সৈয়দপুর স্টেশনের অদূরে দক্ষিণে বানিয়াপাড়া নামক স্থানে পৌঁছে। এ সময় ওই ট্রেনের ৫০০৭ নম্বর কোচের ‘খ’ বগিতে একটি লাল রংয়ের কাপড়ের ব্যাগ ও লাঠি হাতে চুলে জটাধারী সাধুবেশে এক ব্যক্তিকে দেখতে পান রেলওয়ে পুলিশ সদস্য সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. শাহীনুর আলম। এ সময় ওই সাধুবেশধারী ব্যক্তির গতিবিধি দেখে ওই পুলিশ সদস্যদের সন্দেহ হয়।
এ সময় তার ব্যাগের বিষয়ে জিজ্ঞাসা করা হলে তার কথাবার্তায় অসংলগ্ন মনে হয় এবং সে ওই ট্রেনের বগি থেকে পালানর চেষ্টা করে। এতে রেলওয়ে পুলিশের সন্দেহ আরো প্রবল হয়। পরে তাঁর সঙ্গে থাকা কাপড়ের ব্যাগ থেকে কাপড়ে মোড়ানো ভারতীয় নিষিদ্ধ ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে তা জব্দ করে সৈয়দপুর রেলওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় সৈয়দপুর রেলওয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়েছে। মামলা নং ১,তারিখ: ০২/০৩/২০১৬ইং।
সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম লুৎফর রহমান ভন্ড সাধূর কাছ থেকে ফেন্সিডিল উদ্ধারের ঘটনাটি নিশ্চিত করেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker