নীলফামারী

সৈয়দপুরে বন্ধুর স্ত্রীকে যৌন হয়রানীর দায়ে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক অর্থদন্ড

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে বন্ধুর স্ত্রীকে মুঠোফোনে অশ্লীল ভাষায় ম্যাসেজ পাঠিয়ে কুপ্রস্তাব দেয়ার দায়ে এক ব্যক্তির ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

আজ রবিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো.নাসিম আহমেদ ওই রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত ব্যক্তির নাম জায়েদ-বিন-কলিম (২৯)। সে শহরের কয়ানিজপাড়া এলাকার মৃত কলিম উদ্দিনের ছেলে।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, একই এলাকায় তার বাল্যকালের ঘনিষ্ঠ বন্ধু রয়েছে। ওই বন্ধুত্বের সুবাদে সে তার বন্ধুর বাড়িতে প্রায় সময়ে যাওয়া আসা করতো। অনেক সময় বন্ধু বাড়িতে না থাকলেও জায়েদ-বিন-কলিম ওই বাড়িতে যেত। এভাবে বন্ধুর বাড়িতে যাওয়া-আসার মধ্যে সে বন্ধুর স্ত্রীর দিকে কুনজর দেয়। এক পর্যায়ে সে মুঠোফোনে অশ্লীল ভাষায় ম্যাসেজ পাঠানো ছাড়াও বিভিন্ন সময় কুপ্রস্তাবও দিতো।

শনিবার সন্ধ্যায় জায়েদ-বিন-কলিম তাঁর বন্ধুর বাসায় গিয়ে বন্ধুর স্ত্রীকে কু প্রস্তাব দিয়ে তাঁকে টানা হেচড়া করে শ্লীলতাহানীর চেস্টায় চালায়। পরে ওই গৃহবধু চিৎকার দিলে পালিয়ে যায় সে।

এ ঘটনায় রবিবার ওই গৃহবধূর লিখিত অভিযোগ পেয়ে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ থানা পুলিশকে সঙ্গে নিয়ে জায়েদ-বিন-কলিমকে আটক করেন।

পরে ভ্রাম্যমান আদালতে বসিয়ে বন্ধুর স্ত্রীকে অশ্লীল কথাবার্তা লিখে মুঠোফোনে ম্যাসেজ পাঠানো ও কুপ্রস্তাব দেয়ার দায়ে জায়েদ-বিন-কল ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কাদান্ড প্রদান করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খাঁন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close