Featured

সৈয়দপুরে বিএনপির মেয়র প্রার্থীর ৫ হাজার টাকা জরিমানা

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/Untitled-161.jpgনীলফামারীঅফিস: আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে নীলফামারীর সৈয়দপুর পৌরসভায় বিএনপি দলীয় মেয়র প্রার্থী আমজাদ হোসেন সরকার ভজের ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ রোববার নির্বাচনী আচরণ বিধি পর্যবেণের জন্য নিযুক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুশফিকা ইফফাত আদালত এ আদেশ দেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, নির্বাচনী আচরণ বিধি আইন ২০০৯ এর ধারা ১১ (২) অনুযায়ী এক সাথে পাঁচ জনের অধিক লোকের সমাবেশ ঘটিয়ে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করতে পারবেন না। কিন্তু মেয়র প্রার্থী আমজাদ হোসেন সরকারের ধানের শীষের প্রতীকের পক্ষে একদল কর্মী আজ রবিবার সকাল ১১টায় ১৫ নম্বর ওয়ার্ডে রিতিমত মিছিল করে প্রচারনা চালিয়ে যাচ্ছিল। এ সময় পুলিশ মিছিলকারীর নেতৃত্বকারী মৃত মোজাম্মেল হকের ছেলে জাহাঙ্গীর আলম রাজা (৪২) কে আটক করে। এ ঘটনায় ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ দিনের বিনাশ্রম কারাদ-াদেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। অভিযুক্ত মেয়র প্রার্থীর কর্মীর পক্ষে তাৎণিক ভাবে সৈয়দপুর বিএনপির সভাপতি আব্দুর গফুর সরকার জরিমানার ৫ হাজার টাকা পরিশোধ করায় দ-াদেশ মওকুফ করা হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close