Featured

সৈয়দপুরে বিএনপি মেয়র প্রার্থীর পোলাও মাংস জব্দ :আটক ১

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/332255.jpgবিশেষ প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর পৌরসভায় ৩২টি ভোট কেন্দ্রের মধ্যে  চারটি স্থগিত কেন্দ্রের ভোটগ্রহণ আগামী ১২ জানুয়ারি। নিয়ম অনুযায়ী  প্রচার প্রচারনা রাখা হয়েছে বন্ধ। এই অবস্থায় ওই চারটি স্থগিত  কেন্দ্রের ভোটারদের ভুড়ি ভোজের আয়োজন করার অভিযোগ উঠেছে বিএনপির মেয়র প্রার্থী আমজাদ হোসেন সরকার ভজের বিরুদ্ধে। নির্বাচন আচড়ন বিধি লঙ্ঘন করে আজ শনিবার (৯ জানুয়ারী) এই ভুড়ি ভোজের আয়োজনের অভিযোগে রির্টানীং অফিসারের নির্দেশে সৈয়দপুর থানা পুলিশ বিকাল ৫টায় ঘটনাস্থলে অভিযান চালিয়ে বড় বড় পাতিলে রান্না করে রাখা পোলাও এবং খাঁসীর মাংস জব্দ করেছে। সেই সাথে আটক করা হয়েছে আমজাদ হোসেন সরকার ভজের কর্মী আবু চৌধুরী (৫৫) নামের এক ব্যাক্তিকে।

সৈয়দপুরের আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাখোয়াত হোসেন খোকন অভিযোগ করে জানান  বিএনপির মেয়র প্রার্থী নিজে উপস্থিত থেকে দুই নম্বর ওয়ার্ডের গোলাহাট রেলওয়ে কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র সংলগ্ন একটি পরিত্যাক্ত রেলওয়ে কোয়ার্টারে রিতিমত নির্বাচনী আচড়ন বিধি লঙ্ঘন করে ভোটারদের ভুড়িভোজের সাথে টাকা বিতরন করছিল। যা রির্টানীং অফিসারের কাছে অভিযোগ করা হয়। তিনি বলেন বিএনপির মেয়র প্রার্থী ওই এলাকার ভোটারদের  ভয় ভিতি দেখিয়ে ভুড়িভোজে অংশ নিতে বাধ্য করে এবং ধানের শীষে ভোট প্রদানের জন্য টাকা বিতরন করেন।

এ ব্যাপারে বিএনপির মেয়র প্রার্থীর সাথে কথা বলার চেষ্টা করা হলে তিনি মোবাইল রিসিভ করেননি।

সৈয়দপুর থানার ওসি আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান দুইটি বড় পাতিলে রান্না করা পোলাও ও  খাসীর মাংস জব্দ করা হয়েছে। সেই সাথে একজন কে আটক করা হয়।

সৈয়দপুর পৌর সভার রিটার্নী অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাস উদ্দিন জানান এ ঘটনার নির্বাচনী আচরন বিধি লঙ্ঘনের আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ যে ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে এই পৌরসভায় ৩২টি ভোট কেন্দ্রের মধ্যে চারটি ভোটকেন্দ্র মুসলিম উচ্চ বিদ্যালয়ে, ফ্রি আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয়, নয়াটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও   গোলাহাট রেলওয়ে কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট গ্রহন স্থগিত করা হয়। এই চারটি কেন্দ্রে ভোটার সংখ্যা ১০ হাজার ৪১৮। ফলে সৈয়দপুর পৌরসভার মেয়র প্রার্থী সহ ৩ জন সাধারন কাউন্সিল ও দুইজন সংরক্ষিত নারী কাউন্সিলারের ফলাফল ঘোষনা করা সম্ভব হয়নি।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close