নীলফামারী

সৈয়দপুরে ভেজাল বিরোধী অভিযানে ৬ প্রতিষ্ঠানের ২৮ হাজার টাকা জরিমানা

মিজানুর রহমান মিলন সৈয়দপুর থেকে: সৈয়দপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভেজাল বিরোধী অভিযানে হোটেল, কনফেকশনাী ও ফার্মেসীসহ ৬ প্রতিষ্ঠানের ২৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয় ও দিনাজপুর অঞ্চলের যৌথ উদ্যোগে আজ সোমবার দুপুরে শহরের বিভিন্ন এলাকায় ওই অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন রংপুর বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম ও দিনাজপুর অঞ্চলের সহকারী পরিচালক মমতাজ বেগম। অভিযানে মেয়াদোত্তীর্ণ কণফেকশনারী পণ্য সংরক্ষন করায় নিয়ামতপুর বাস টার্মিনাল এলাকার তাজনীম সুইসট্ এর ২ হাজার টাকা, একই এলাকার নদী হোটেলে বাসি ও খোলা অবস্থায় খাবার রাখায় হোটেল মালিক ফাইবুল ইসলামের ৬ হাজার টাকা, একই অভিযোগে ওই এলাকার মা হোটেল মালিক রফিকুলের ২ হাজার টাকা জরিমানা করা হয়।
অপরদিকে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের ফারহান ফার্মেসীতে ফিজিশিয়ান স্যাম্পুল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ করায় ওই ফার্মেসী মালিক ফারহানের দশ হাজার টাকা,কুয়েটিয়ান ফার্মেসীতে নেশা জাতীয় প্যান্টাডলসহ অন্যান্য ওষুধ সংরক্ষণ করায় ফার্মেসী মালিক মাহমুদ আলীর ৫ হাজার এবং ইমরান ফার্মেসীতে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে ফার্মেসী মালিক ইমরানের ৩ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযান চলাকালে ওইসব দোকানে নেশাজাতীয় ও মেয়াদোত্তীর্ণ ওষুধ জব্দ করা হয়। অভিযান চলাকালে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর কার্যালয়ের সহকারী পরিচালক মো. বোরহান উদ্দিন,র‌্যাব -১৩ সিপিসি-নীলফামারী ক্যাম্পের ডিএডি মো. একরামুল হক, সৈয়দপুর উপজেলা স্যানিটারী পরিদর্শক মো. অহিদুল হক ও পৌর স্যানিটারী পরিদর্শক মো. আলতাফ হোসেন সরকারসহ পুলিশ সদস্যরা।
এদিকে অভিযানের খবরে ভেজাল ও মেয়াদোত্তীর্ন মালামাল রয়েছে এমন অনেক দোকান মালিকরা দোকান বন্ধ করে সটকে পড়ে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close