Featured

সৈয়দপুরে মোবাইল বিস্ফোরণে আহত ১

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী:  এক ওষুধ দোকান কর্মচারীর ব্যবহৃত মোবাইল ফোন বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দোকান কর্মচারী আকবর আলী (২৫) গুরুতর আহত হয়েছেন।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/images2.jpgআজ সোমবার(৭ ডিসেম্বর) বিকেলে ঘটনাটি ঘটেছে নীলফামারীর সৈয়দপুর শহরের  সৈয়দপুর প্লাজার স্মৃতি মেডিক্যাল ষ্টোরে। মোবাইল ফোন বিস্ফোরণে ওই কর্মচারীর কোমরের নিম্নাংশ  ঝঁলছে গেছে। তাকে  চিকিৎসা দেয়া হয়েছে।
জানা গেছে, ওষুধ দোকানের কর্মচারী  আকবর আলী তাঁর ব্যবহৃত স্যামফনি মোবাইল ফোনটি  পরণের প্যান্টের ডানে পার্শ্বের পকেটে রেখে দোকানদারী করছিলেন। এমন সময় মোবাইল ফোনটি আকস্মিক বিস্ফোরিত হয়। এতে তাঁর পরণের প্যান্টে আগুন ধরে সম্পূর্ণ পুঁড়ে যায়। আগুনে তাঁর কোমরের নিম্নাংশ মারাত্মক ভাবে ঝঁলসে গেছে। মোবাইল ফোন বিস্ফোরণে আহত কর্মচারী আকবর আলী শহরের নিয়ামতপুর আদানীর মোড় এলাকার  হয়রত আলী ছেলে বলে জানা গেছে।
দোকান মালিকের ছেলে আতাহার হোসেন বাদশা দোকান কর্মচারীর আকবরের মোবাইল ফোন বিস্ফোরণের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, তাদের ওষুধ দোকানটি বড় ধরণের দূর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close