নীলফামারী

সৈয়দপুরে যুবলীগের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে প্রচারণা ও জীবাণুনাশক বিতরণ 

মিজানুর রহমান মিলন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: মরণ ঘাতক করোনাভাইরাস প্রতিরোধে সকলের মাঝে সচেতনতা সৃষ্টিতে প্রচারণা ও জনগনের মাঝে জীবাণুনাশক উপকরন বিতরন কর্মসুচি শুরু করেছে সৈয়দপুর উপজেলা যুবলীগ।
গতকাল শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পৌর এলাকার ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় প্রথম দিনের কর্মসুচি শেষ করা হয়। বাংলাদেশ আওয়ামী যুবলীগ সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক দিলনেওয়াজ খানের উদ্যোগে এবং আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক মো. কাজী নজরুল ইসলাম রয়েলের সহযোগিতায় প্রথম দিনের কর্মসুচিতে ৫ ও ৬ নং ওয়ার্ডের প্রায় তিন হাজার পরিবারের মাঝে একটি করে মাস্ক, লিকুইড ডেটল, সাবান, ব্লিচিং পাউডার ও হ্যান্ড সেনিটাইজার ও সচতনতা-মুলক লিফলেট বিতরন করা হয়।
দিনব্যাপি কর্মসুচি চলাকালে ওইসব এলাকার নালা নর্দমাসহ বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়। এছাড়া করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে পরিস্কার পরিচ্ছন্নতা থাকা,সমাজিক দুরত্ব বজায় রাখাসহ বিভিন্ন বিষয়ে মাইক প্রচার ও লিফলেট বিতরন করা হয়।
প্রথম দিনের কর্মসুচিতে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান, যুগ্ম আহবায়ক আসাদুল ইসলাম আসাদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম রয়েল, যুবলীগ নেতা বিদ্যুৎ, মিলন, মামুন, আন্নু প্রমুখ।
এব্যাপারে জানতে চাইলে উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান জানান, ভয়াবহ করোনা ভাইরাস প্রতিরোধে জনগনের মাঝে সচেতনতা সৃষ্টি করতে এ উদ্যোগ নেয়া হয়েছে। এছাড়া তাদের মাঝে জীবাণুনাশক উপকরন বিতরনও করা হবে এ কর্মসুচি চলাকালে। আজ শনিবার দিনব্যাপি শহরের বিভিন্ন এলাকায় চালানো হবে কর্মসুচি।তিনি করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টিসহ অসহায় জনগনের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্ববানদের প্রতি আহবান জানান।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close